Site icon The News Nest

১৪ দিন আগেই হইহই করে নিজের জন্মদিন পালন করলেন দেব, দেখুন ভিডিও…

WhatsApp Image 2020 12 11 at 9.37.40 PM

সবাই জানেন ২৫ ডিসেম্বর, বড় দিনে সাংসদ-তারকার দেবের জন্মদিন। ২৪ ডিসেম্বরের রাত থেকেই প্রতি বছর শুরু হয়ে যায় উদযাপন। ২০২০-তে সেটা দিন কি আরও স্পেশ্যাল? এ বছর জন্মদিনের ১৪ দিন আগে, ১১ ডিসেম্বর অভিনেতার শ্যুটিং স্পটে গিয়ে অনুরাগীরা কেকে কেটে, হইহই করে আগাম পালন করে ফেললেন মহা তারকার জন্মদিন। সেই ভিডিয়ো শেয়ারও হয়েছে দেবের ফ্যান পেজ থেকে।

১ ডিসেম্বর থেকে দেব পুরোদস্তুর নগেন্দ্র প্রসাদ অধিকারী। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘গোলন্দাজ’-এ ফুটবলের জনকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেই ছবিরই শ্যুট চলছে বর্ধমানের দশঘড়ায়। সেখানেই বৃহস্পতিবার রাতে অবসর মিলতেই দেবকে ঘিরে ধরেন স্থানীয় এক দল ভক্ত।

আরও পড়ুন: ডেস্টিনেশন দার্জিলিং! ছুটি কাটাতে পাহাড়ের পথে সৌরসেনী-মানালীরা

তাঁরাই সঙ্গে করে নিয়ে এসেছিলেন বড় বার্থ ডে কেক। চকোলেট কেকের উপরে সাদা ক্রিম দিয়ে লেখা দেবের নাম। গত দু’দিন ধরে ভালই ঠাণ্ডা শহর কলকাতা এবং শহরতলিতে। চরিত্র অনুযায়ী দেবের পরনে পাঞ্জাবি, ধুতি আর চটি। শীতের হাত থেকে বাঁচতে অবসর মিললেই অভিনেতা উপরে পরে নিচ্ছেন হলুদ রঙের হুড লাগানো পুলওভার। গত কালও সেই সাজেই দেখা যায় তাঁকে।

অনুরাগীদের অনুরোধে শ্যুটিং স্পট থেকে একটু দূরে ভ্যানিটি ভ্যানের পাশে দাঁড়িয়ে কেক কাটেন তারকা। সবাইকে নিজের হাতে খাইয়ে দিতেই খুশিতে আপ্লুত তাঁরা। গলা ছেড়ে গেয়ে ওঠেন ‘হ্যাপি বার্থ ডে ডিয়ার দেবদা’!

আরও পড়ুন:হৃদরোগে আক্রান্ত কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজা, ভর্তি কোকিলাবেন হাসপাতালে

Exit mobile version