Site icon The News Nest

লাল গাউনে মোহময়ী মিমি! প্রকাশ্যে ‘তোমার খোলা হাওয়া’-র টিজার

mimi 2

বিগত কয়েকদিন ধরেই মৌসুনি দ্বীপে তাঁর পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুট নিয়ে ব্যস্ত ছিলেন মিমি চক্রবর্তী। গত সপ্তাহ থেকেই সোশ্যাল মিডিয়ায় মিলেছে সেই ঝলক। মঙ্গলবার প্রকাশ্যে মিমির গাওয়া ‘তোমার খোলা হাওয়া’ (Tomar Khola Hawa) সিঙ্গলসের টিজার। এর আগে রবি ঠাকুরের গান ‘আমার পরাণ যাহা চায়’ (Amaro Porano Jaha Chay) গেয়েছিলেন অভিনেত্রী।

টিজারে ধরা পরল ড্রোন ক্যামেরার কিছু শট। নীল ঝকঝকে আকাশ, চারিদিকের ম্যানগ্রোভ গাছ আর তার মাঝে টকটকে লাল শাড়ি ও স্প্যাগেটি ব্লাউজে তাঁর মোহময়ী লুকে ইতিমধ্যে কাবু মিমি প্রেমীরা।

এর আগেও নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল তাঁর ‘ড্রিমস অ্যালবাম’। তারই গলায় গাওয়া গান ‘আনজানা’ এবং ‘পল’ যথেষ্ট জনপ্রিয়। ইতিমধ্যে শীঘ্রই আসছে বলে এই ভিডিওর টিজার লুকও শেয়ার করেছেন তিনি। নতুন বছরের আগেই ফ্যানেদের নতুন ভিডিও উপহার দিতে চলেছেন সাংসদ-তারকা। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘তোমার খোলা হাওয়া’।

আরও পড়ুন: ডেসটিনেশন দার্জিলিং! হানিমুনে গিয়ে গৌরবের ইচ্ছেপূরণ! বিশেষ জায়গায় নিয়ে গেলেন দেবলীনাকে

অন্যদিকে, রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকে মিমি যেখানেই যান, সেখানে তাঁকে সাধারণ মানুষ ঘিরে ধরে জানান নানা সমস্যার কথা। সেটা কসবা হোক, বারুইপুর হোক বা মৌসুনি। এ বার শুটিংয়ের সময় স্থানীয় মানুষরা তাঁদের নানা সমস্যার কথা বলেছেন মিমিকে। তারপরই সাংসদের মনে হয়েছে মৌসুনিকে পর্যটন কেন্দ্র করে তুলতে পারলে বেশ হয়। তবে এই কাজে কিছুটা সময় লাগবে। কারণ রাজ্যে বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। এই মুহূর্তে মুখ্যমন্ত্রীর ব্যস্ততা চূড়ান্ত পর্যায়ে।

মিমির কথায়, ‘আমরা মালদ্বীপের সৌন্দর্য নিয়ে কথা বলি। মৌসুনি গিয়ে আমার মনে হল, এই এলাকা সৌন্দর্যে কোনও অংশে পিছিয়ে নেই। ওখানকার মানুষদের সঙ্গে কথা বলে বুঝেছি, জায়গাটি পর্যটন কেন্দ্র হিসেবে স্বীকৃতি পেলে, ওখানকার অনেক মানুষের জীবনযাপন উন্নত হবে। এই উদ্যোগটা আমি নিতে চাই। সে কারণেই প্রস্তাবপত্র তৈরি করছি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠাবো বলে’।

আরও পড়ুন: শাহজাহান সাজলেন অক্ষয় কুমার, তাজমহলে হল ‘আতরঙ্গি রে’ সিনেমার শ্যুটিং

Exit mobile version