Mrs World 2022:: India's Sargam Koushal wins, crown back in India after 21 years

Mrs World 2022: বিশ্বকাপের রাতেই ‘বিশ্বজয়’ ভারতের, মিসেস ওয়ার্ল্ডের খেতাব জয়ী জম্মুর সরগম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২১ বছরের অপেক্ষার অবসান। ‘মিসেস ওয়ার্ল্ড’-এর (Mrs. World) তাজ উঠল ভারতীয়র মাথায়। ৬৩টি দেশের প্রতিযোগীদের হারিয়ে রবিবার লাস্ট ভেগাসের একটি গালা ইভেন্টে ‘মিসেস ওয়ার্ল্ড’-এর মুকুট উঠল জম্মুর সরগম কৌশল (Sargam Koushal)- এর মাথায়।

বিশ্বকাপের রাতে ভারতের বিশ্বজয়ের খবর পেয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা। এদিন মিসেস ইন্ডিয়ার অফিসিয়াল পেজ থেকে সরগমের ছবি আপলোড করে জানানো হয় তাঁর সাফল্যের খবর। লেখা হয়, “দীর্ঘ প্রতীক্ষার অবসান। ২১ বছর পর ক্রাউন দেশে ফিরল।” ছবিতে বেবি পিঙ্ক রঙের শিমারি গাউন পরিহিত সরগমকে দেখা যায়। হাসিমুখে দাঁড়িয়ে আছেন তিনি। হাত জোড় করে সকলের শুভেচ্ছা চাইলেন সোশাল মিডিয়ায়। ইতিমধ্যেই সরগমকে অভিনন্দন জানিয়েছে দেশের নাগরিকদের বড় অংশ। সেলেবরাও শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

আরও পড়ুন: Shahrukh khan: ‘পাঠান’ বয়কটের ডাক, শাহরুখের কুশপুতুল পোড়ালো হিন্দুত্ববাদীরা

জানা গিয়েছে, ৩১ বছরের এই মডেল জম্মুর বাসিন্দা। জম্মুর গান্ধী নগরের প্রেজেন্টেশন কনভেন্ট সিনিয়র সেকেন্ডারি স্কুলে পড়াশোনার পর জম্মু ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন সরগম। সেখান থেকে ইংরাজিতে মাস্টার্স করেন তিনি। আর সরগমের স্বামী অদিত্য মনোহর শর্মা ভারতীয় নেভির লেফটেন্যান্ট কমান্ডার।

মিসেস ওয়ার্ল্ড ২০২২ -র প্রথম রানার আপ হয়েছেন মিসেস পলিনেশিয়া। সরগমকে মঞ্চে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। দ্বিতীয় রানার আপের তকমা জিতে নিয়েছেন মিসেস কানাডা। উল্লেখ্য, ২১ বছর আগে অর্থাৎ ২০০১ সালে মিসেস ওয়ার্ল্ড হয়েছিলেন অদিতি গোভিত্রিকার। দে দনা দন, পহেলির মতো সিনেমায় কাজ করেছেন তিনি। সম্প্রতি নেটফ্লিক্সের মিসম্যাচড সিরিজে রোহিত শরফের মায়ের চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: Pathaan Controversy: গোমূত্র-হনুমান চাল্লিশা নিয়ে ডাঙ্কির সেটে বিক্ষোভ করণি সেনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest