Mrunal Thakur looks pretty in this brand new look from 'Sita Ramam'

Sita Ramam: সঙ্গী দুলকার সালমান, ‘সীতার’ ফার্স্ট লুকে নজর কাড়লেন মৃণাল ঠাকুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দক্ষিণের দিলকর সলমনের (Dulquer Salmaan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী মৃণাল ঠাকুর (Mrunal Thakur)। দক্ষিণের তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে এই জুটির আগামী ছবি। রবিবার, মৃণাল ঠাকুরের জন্মদিনেই প্রকাশ্যে এল তাঁর এই ছবির লুক। ছবিতে মৃণালের চরিত্রের নাম সীতা। সোশ্যাল মিডিয়ায় ছবি প্রকাশ্যে এতেই ভাইরাল হয়ে পড়ে। এমনকি টুইটারে ট্রেন্ডিংও হতে থাকে মৃণালের লুক।

ছবিটিতে দেখা যাচ্ছে দিলকর সলমন ওরফে লেফটেন্যান্ট রাম আয়নার সামনে দাঁড়িয়ে সীতার ছবি তুলছেন। রাম-সীতার (Ram-Sita) অভিব্যক্তিই মুগ্ধ করেছে অনুরাগীদের। মৃণাল সোশ্যাল মিডিয়ায় এও লেখেন,”আমার তরফে আপনাদের জন্য একটি উপহার। স্বপ্না সিনেমাকে অনেক ধন্যবাদ। সঙ্গে হৃদয় জয় করবে দিলকর সলমন।” উল্লেখ্য, এই ছবিটির শুটিং হয়েছে কাশ্মীরে। সম্প্রতি শেষ হয়েছে এই ছবির শুটিং।

আরও পড়ুন: KK Row: রূপঙ্করের জিঙ্গল প্রত্যাহার করল মিও আমোরে, বাতিলের মুখে চুক্তি!

এরইমধ্যে সিনেমাটি গান দিয়ে প্রচার শুরু করেছে। ‘ওহ সীতা হে রামা’ শিরোনামে একটি গান প্রকাশ হয়েছে। এটি একটি রোমান্টিক গান। অল্প সময়ের মধ্যেই গানটি চার্টবাস্টার হয়ে উঠেছে এবং আশা করা হচ্ছে অ্যালবামের পরবর্তী গানগুলোও সুপারহিট হবে।

‘সীতা রামাম’ ছবিটি আগামী ৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। সিনেমাটি তেলেগু, তামিল এবং মালায়ালাম ভাষায় একসঙ্গে মুক্তি পাবে। সিনেমাটি পরিচালনা করেছেন হনু রাঘবপুদি। অশ্বিনী দত্ত স্বপ্ন প্রযোজনা করেছেন। বিশেষ চরিত্রে থাকছেন রাশমিকা মান্দানা।

আরও পড়ুন: মুসেওয়ালার মতো পরিণতি হবে’, সলমন খানকে খুনের হুমকি, দায়ের এফআইআর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest