‘যোগদান করিনি, BJP-র সাথে লিভ-ইনে ছিলাম’, নুসরত প্রসঙ্গ টেনে মুকুলদের বিদ্রুপ শ্রীলেখার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুকুল রায়ের ‘ঘরওয়াপসি’ নিয়ে শুক্রবার রাজ্য রাজনীতিই নয়, উত্তাল সর্বভারতীয় রাজনৈতিক মহল। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দল ছেড়ে ফিরে এলেন পুরোনো দলে, সঙ্গে ফিরলেন মুকুল পুত্র শুভ্রাংশু রায়ও। তৃণমূল ভবনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ‘ভুল’ স্বীকার করে গেরুয়া দল ত্যাগ করে ঘাসফুলের পতাকা ফের হাতে তুলে নিল রায় পরিবারের দুই সদস্য।

মুকুলের তৃণমূলে যোগদানের জল্পনা ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একাধিক মিম ও মন্তব্য। মমতা বন্দ্যোপাধ্যায় মুকুলকে দলে স্বাগত জানালেও সোশ্যাল মিডিয়া কিন্তু তাঁকে নিয়ে কাঁটাছেঁড়া করতে ছাড়ছে না। মুকুল রায়কে রীতিমতো ট্রোল করলেন বাম সমর্থক শ্রীলেখা মিত্র। সঙ্গে জড়ালেন নুসরত জাহানকেও। তৃণমূলের তারকা সাংসদের বিয়ে নিয়ে বিবৃতিকে টেনে এদিন শ্রীলেখা ফেসবুকে লেখেন- ‘বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম।তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না’।

উল্লেখ্য, দু-দিন আগেই নুসরত জাহান বিবৃতি দিয়ে জানিয়েছিলেন নিখিল জৈনের সঙ্গে  তাঁর বিয়ে অবৈধ। বরং নিজেদের সম্পর্ককে লিভ-ইন-এর নাম দেন নায়িকা। বিয়ে হয়নি তাই ডিভোর্সের প্রশ্ন নেই- জানিয়ে দেন নুসরত। সেই মন্তব্যকেই মোচড় দিয়ে ফেসবুকের দেওয়ালে পেশ করেছেন শ্রীলেখা তা কারুর বুঝে নিতে অসুবিধা হয়নি। এর আগেও নুসরতকে নিয়ে মন্তব্য করেছেন তিনি। বাকযুদ্ধে জড়িয়েছেন তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে।

আরও পড়ুন:  জমিয়ে প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা! ফাঁস তথ্য করে দিলেন অনিল কাপুরের ছেলে হর্ষ

হস্পতিবার নুসরতের লোকসভার সাইটে দেওয়া তথ্যের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শ্রীলেখা। পোস্টে দেওয়া ছবির সঙ্গে শ্রীলেখা বলেন, ‘সততাই শ্রেষ্ঠ উপায়, প্রসঙ্গটা সবার জানা’।শ্রীলেখার এই পোস্টে পর তাতে কমেন্ট করেন অভিনেতা তথাগত মুখোপাধ্যায়। লেখেন, নুসরতকে তিনি ব্যক্তিগত ভাবে চেনেন না। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা আশ্চর্যজনক। তথাগত আরও বলেন ‘নুসরত ভালো খারাপ যে রকমই মানুষ হোন না কেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করার অধিকার কারও নেই’।

তথাগতর এই মন্তব্যের পর শ্রীলেখার যুক্তি, নুসরত যে দলের প্রতিনিধি সেই দলকে নিয়েই এরূপ মন্তব্য। পাশাপাশি শ্রীলেখা উল্লেখ করেন, ব্যক্তিগত জীবন নয়, অসততা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এই মন্তব্যের পর ফেসবুকেই চলতে থাকে মন্তব্য ও পালটা মন্তব্য।

আরও পড়ুন: ভালবাসার গল্পে রক্তের ছিটে! মুক্তি পেল বিক্রান্ত -তাপসী – হর্ষবর্ধনের ‘হাসিন দিলরুবা’র ট্রেলার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest