চেয়ে পাঠানো হল সুশান্তের সঙ্গে চুক্তির নথি, এবার পুলিশের নজর যশ রাজ ফিল্মসের দিকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে তোলপাড় বলিউড। আত্মহত্যা, নাকি পরিকল্পিত খুন, এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে দ্বিধাবিভক্ত সিনেমহল। এরই মধ্যে তদন্ত প্রক্রিয়া আরও জোরদার করল মুম্বই পুলিশ। পেশাদারি শত্রুতার জেরে অভিনেতার আত্মহননের সিদ্ধান্ত কি না, তা জানতে তৎপর তদন্তকারীরা। এবার যশ রাজ ফিল্মসের কাছে সুশান্তের সঙ্গে তাদের চুক্তির নথি চাইল পুলিশ।

জানা গিয়েছে সুশান্তের সঙ্গে যশ রাজের তিনটি ছবির চুক্তি সই হয়েছিল। তারমধ্যে একটি Shuddh Desi Romance যা মুক্তি পেয়েছিল ২০১৩ সালে এবং Detective Byomkesh Bakshi (২০১৫)। তৃতীয় ছবি Paani-র পরিচালনার দায়িত্বে ছিলেন শেখর কাপুর। এই ছবির ঘোষণা হয় কান চলচ্চিত্র উত্‍সবে। কিন্তু অজানা কোনও কারণে শেষ পর্যন্ত ছবিটি বানানোর থেকে সরে আসে যশ রাজ ফিল্মস।

আরও পড়ুন: ‘সুইসাইড অর মার্ডার?’, সুশান্তের জীবন ও কাজ নিয়ে তৈরি হতে চলেছে সিনেমা

ডিসেম্বরে ২০১৫-তে ডিএনএ’তে প্রকাশিত খবর অনুযায়ী, এই প্রজেক্ট বন্ধ হওয়ার পর আদিত্য চোপড়ার বেফিকরে ছবিতে অভিনয়ের কথা ছিল সুশান্তের। কিন্তু সেই ছবিও কিছু না জানিয়েই চলে যায় রণবীর সিংয়ের ঝুলিতে। এরপর আদিত্য চোপড়ার সঙ্গে সুশান্তের মনোমালিন্য হয় এবং বাতিল হয় তাঁর চুক্তিপত্র। সেই সময় যশরাজ ফিল্মসের তরফে মিডিয়ায় জানানো হয়,’ এখন সুশান্ত আমাদের ট্যালেন্ট টিমের অংশ নয়। ওর ভবিষ্যতের জন্য আমাদের তরফ থেকে রইল শুভকামনা’। কেন এই সিদ্ধান্ত নিয়েছিল প্রোডাকশন হাউস এবং পরবর্তী সময়ে কেন আর কোনও ছবির অফার দেওয়া হয়নি সুশান্তকে, তা নিয়েই জিজ্ঞাসাবাদ করা হবে বলে মনে করা হচ্ছে।

সুশান্তের বিজনেস ম্যানেজার হিসাবে কাজ করা শ্রুতি মোদীকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পিআর ম্যানেজার রাধিকা নিহালনির বয়ানও রেকর্ড করেছে পুলিশ। পুলিশকে দেওয়া বয়ান অনুসারে, শ্রুতি মোদী প্রয়াত অভিনেতার সঙ্গে জুলাই ২০১৯ থেকে ৩রা ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত কাজ করেছেন। 

শ্রুতি তাঁর বয়ানে জানিয়েছেন ছবির বাইরে বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কাজ করছিলেন সুশান্ত। তাঁর কথায় সুশান্তের একটি ভারচুয়াল গেমস কম্পানি শুরু করবার প্ল্যান ছিল-যার নাম ‘ভিভিড রেঞ্জ রিয়ালিস্টিক ভার্চুয়াল’ এবং নেশন ফর ওয়ার্ল্ড নামের একটি সোশ্যাল সার্ভিস প্রজেক্টও শুরু করতে চাইছিলেন সুশান্ত। যেখানে কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে পরিবেশ ও সমাজের সুরক্ষার জন্য ও কাজ করতে চাইছিল তবে এই কম্পানি রেজিস্টার করা হয়েছে কিনা সেব্যাপারে কোনও তথ্য দিতে পারেননি শ্রুতি। এছাড়াও সুশান্তের সবচেয়ে প্রিয় একটি প্রজেক্টের কথা বলেন তিনি- ‘জিনিয়াস অ্যান্ড ড্রপ আউটস’ বা ‘ড্রিম ১৫০’-এটাও সুশান্তের অপর একটি সামাজিক প্রজেক্ট। জানা গিয়েছে এই প্রজেক্ট সংক্রান্ত বেশকিছু নথিপত্রও সুশান্তের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: নুসরত-নিখিলের প্রথম বিবাহবার্ষিকী! ছবি ও ভিডিওতে ফিরে দেখা কিছু স্বপ্নের মূহুর্ত

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest