এফআইআর দায়ের টাইগার শ্রফ এবং দিশা পটানির বিরুদ্ধে। কোভিডবিধি ভেঙে দুপুরবেলা মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ানোর অভিযোগে পুলিশের খাতায় নাম উঠল দুই বলিউড তারকার।

বুধবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দিশা ও টাইগার গাড়ি করে ঘুরছিলেন। পুলিশ তাঁদের পথ আটকায়। দুপুর ২টোর পরে বাড়ি থেকে বেরোনোর যথেষ্ট যুক্তি তাঁরা দেখাতে পারেননি। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা হয়েছে তাঁদের বিরুদ্ধে। জামিনযোগ্য অপরাধ বলে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। আগামী ১৫ জুন পর্যন্ত মহারাষ্ট্রে লকডাউন জারি রয়েছে, নির্দেশানুসারে সকাল ৭টা থেকে দুপুর ২টো পর্যন্ত সবরকম দোকানপাট খোলা থাকছে।

আরও পড়ুন: মানসিক অবসাদে ভুগছেন? মন খুলে কথা বলুন, ফোন ধরবেন ঋতাভরী!

জানা গিয়েছে, জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পিছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাঁদের গাড়ি। আধার কার্ড দেখানোর পর তাঁদের গাড়ি ছেড়ে দেওয়া হয়েছিল কিন্তু কয়েকঘন্টার মধ্যেই এফআইআর দায়ের করল পুলিশ।

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন টাইগার ও দিশা। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তাঁরা। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। এই বছর মার্চ মাসে টাইগারের জন্মদিনেও অভিনেতার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও বোন কৃষ্ণা শ্রফ ও আয়েশা শ্রফের সঙ্গে যোগ দিয়েছিলেন সপ্রেমিক দিশা। ওই মাসেই মলদ্বীপেও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিল এই চর্চিত জুটি।

আরও পড়ুন: মানুষখেকো বাঘিনীর খোঁজ, ‘Sherni’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা, দেখুন…

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *