Music Video Of Naach Moyuri Naach ft Nusrat Jahan Release Now

শরীরী হিল্লোলে ঝড় তুললেন নুসরত জাহান! রবিবার সাত সকালে প্রকাশ্যে এল ‘নাচ ময়ূরী নাচ’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

“নাচ ময়ূরী নাচ, পেখম খুইল্যা নাচ… হেলিয়া দুলিয়া নাচ”। হ্যাঁ ভাবছেন তো এটা কি কোনো নতুন গানের লিরিক্স! ঠিক ধরেছেন এটি বাংলাদেশের একটি নতুন আইটেম সং। তবে এই গানে আছে অন্য এক বিশেষ আকর্ষণ, যা দেখলে আপনিও বেজায় উচ্ছসিত হবেন। আসলে এই আইটেম সং এর আইটেম গার্ল বাংলাদেশি নয়, একেবারে ভারতীয় টলি পাড়ার হট নায়িকা নুসরত জাহান।

টিজারের পর রবিবার সাত সকালে প্রকাশ্যে এল ‘নাচ ময়ূরী নাচ’ গানটি। তিন মিনিট ৪৪ সেকেন্ডের এই মিউজিক ভিডিয়োতে চোখের ইশারায় আর শরীরী হিল্লোলে ঝড় তুললেন নুসরত জাহান!

আরও পড়ুন: অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় গৃহবন্দি মালাইকা! জবাব দিলেন বনি-পুত্র

পরনে ময়ূরের পালকের তৈরি বিকিন টপ, সঙ্গে কাছা দেওয়া খাটো পোশাক, কখনও আবার জমকালো গোলাপি লেহেঙ্গা চোলি বা রুপোলি গাউনে নিজেকে মেলে ধরলেন নুসরত। গত ৯ই জানুয়ারি মুম্বইয়ে এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং সেরেছিলেন নুসরত। গানটির পরিচালনা ও কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন টলিউডের বাবা যাদব।

‘নাচ ময়ূরী নাচ’ গানটি কম্পোজ করেছেন তাপস, গেয়েছেন লুইপা। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই গান। দিন কয়েক আগেই সানি লিওনি-কে নিয়ে ‘দুষ্টু পোলাপন’ গান তৈরি করে তাক লাগিয়ে দিয়েছিল এই প্রযোজনা সংস্থা, আর সানির পর এবার নুসরত জাহানকে ঘিরে তাঁদের নতুন চমক।

আরও পড়ুন: Kapil Sharma Film: নিজের বায়োপিকে নিজেই অভিনয় করবেন কপিল শর্মা! পরিচালনায় কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest