‘মোদী ছাড়া সব অভিনেতাকে নিয়েই কঙ্গনার সমস্যা’, টুইট ‘নাসিরুদ্দিন’-এর !

কঙ্গনাকে সামনে রেখে নরেন্দ্র মোদীকে তিনি যেভাবে ঠুকলেন তা একথায় নজিরবিহীন!

“নরেন্দ্র মোদী (Narendra Modi) ছাড়া দেশের সব অভিনেতাকে নিয়েই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সমস্যা!”,নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)-এর এই টুইট নিয়ে রীতিমত শোরগোল পড়েছে নেটপাড়ায়। গেরুয়া শিবিরের কর্মকাণ্ড নিয়ে বরাবরই সরব নাসিরুদ্দিন। দিন কয়েক আগেই কৃষক আন্দোলন নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ দেগেছিলেন।

কিন্তু কঙ্গনাকে সামনে রেখে নরেন্দ্র মোদীকে তিনি যেভাবে ঠুকলেন তা একথায় নজিরবিহীন! ব্যক্তি বিশেষে এভাবে অবশ্য নাসিরুদ্দিনকে কোনও দিনই আক্রমণ করতে দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়। তাও আবার দেশের প্রধানমন্ত্রীকে ‘অভিনেতা’ বলে সম্বোধন!

আরও পড়ুন: সুখবর এল না, অস্কার দৌড় থেকে বাদ গেল ‘জাল্লিকাট্টু’

টুইটার প্রোফাইলে উঁকি দিয়ে দেখা গেল ইনি হলেন ‘নকল নাসিরুদ্দিন শাহ’। যিনি কিনা ‘নাসিরুদ্দিন শাহ প্যারোডি’ নামে একটি টুইটার হ্যান্ডেল চালান। বহুবার পুলিশে অভিযোগ করেও তাঁকে শায়েস্তা করা যায়নি। কৃষক আন্দোলন থেকে শুরু করে যে কোনও ইস্যুতেই বিজেপি সরকারের সমালোচনা করতে ছাড়েন না তিনি। পুলিশি বিপাকে পড়ার ভয়-ডরও নেই তাঁর ।

বর্ষীয়ান বলিউড অভিনেতার স্ত্রী রত্না শাহ পাঠকও এর আগে জানিয়েছিলেন এই ভুয়ো টুইটার প্রোফাইলের কথা। কারণ অভিনেতা নিজস্ব কোনও টুইটার প্রোফাইল নেই। কিন্তু ‘নকল নাসিরুদ্দিন’ নাছোড় !’ তাই বিজেপি সরকারের সমালোচনা করে একের পর এক টুইট করে চলেছেন তিনি । আর তার এই টুইটার প্রোফাইলের জনপ্রিয়তাও বেড়ে চলেছে দিন দিন।

আরও পড়ুন: আগামিকাল ১২ ঘণ্টার হরতালের ডাক বামেদের, সঙ্গে ‘দোসর’ কংগ্রেস