Site icon The News Nest

অভিনেতার খোলস ছেড়ে ছা-পোষা ‘কৃষক’! নওয়াজের ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

The News Nest: লকডাউনের মধ্যেই শোনা গিয়েছে তাঁর বিবাহ বিচ্ছেদের অভিযোগ। কিন্তু সেসব কিছুকে পাত্তা না দিয়ে চাষের কাজে মন দিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। সম্প্রতি নওয়াজ একচি ভিডিয়ো শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই দেখা যাচ্ছে মাথায় ফেট্টি বেঁধে পড়ন্ত সূর্যের আলোয় জমিতে কাজ করছেন নওয়াজ।

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরেই বন্ধ মুম্বইয়ের স্টুডিও। তাই কাজে খানিক বিরতি নিয়ে গত মে মাসে মায়ের সঙ্গে ইদ উদযাপন করতে উত্তরপ্রদেশের দেশের বাড়ি চলে যান নাওয়াজ। বি-টাউনে স্টুডিওর তালা খুললেও অভিনেতা এখনও বাড়িতেই রয়েছেন। সরকারি নির্দেশ মেনে বুধানায় পৌঁছে তাঁকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনেও থাকতে হয়েছিল। সেসব আপাতত শেষ। তাই দেশের বাড়িতে এখন একেবারে অন্যরকমভাবে দিন কাটাচ্ছেন নওয়াজ।

আরও পড়ুন: আত্মঘাতী হয়েছেন মিয়া খালিফা! নেটদুনিয়ায় ভাইরাল হওয়া খবর কি সত্যি?

পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি তিনি অনেকক্ষণ থাকছেন প্রকৃতির কোলে। যে সুযোগটা বাণিজ্যনগরীর চাকচিক্যের মধ্যে খুঁজে পাওয়া যায় না। কোদাল হাতে মাটি কাটছেন। আলের জলে হাত-পা ধুয়ে নিচ্ছেন। কে বলবে, তিনিই কি না পর্দায় অবর্তীর্ণ হলে সিনেমা হলে হাততালির শব্দে কান পাতা দায় হয়!

নওয়াজ চাষাবাদের একটি ভিডিও নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। অভিনেতার খোলস ছেড়ে তিনি একেবারে তখন ছা-পোষা ‘কৃষক’! অভিনয় জগতের মেকি চালচলন তাঁর ভাললাগা-ভালবাসাকে এতটুকু কবজা করতে পারেনি। এই সারল্যই তাঁকে রিয়েল লাইফেও অনুরাগীদের কাছে ‘হিরো’ করে তুলেছে। এই ভিডিওই বলছে, আপাতত নিজের দুনিয়ায় ভালই আছেন নওয়াজ।

আরও পড়ুন: আসছে ‘রহেনা হ্যায় তেরে দিল ম্যায়’- এর সিক্যুয়েল, খুশি ‘ম্যাডি’ ভক্তরা

Exit mobile version