নওয়াজউদ্দিন ও তাঁর পরিবারকে পাঠানো হল হোম কোয়রান্টিনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: পরিবারের সঙ্গে বাড়িতেই কোয়ারেন্টিনে গেলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। নিজের পরিবারের সঙ্গেই উত্তরপ্রদেশে গিয়ে বাড়িতে কোয়ারেন্টিনে যান বলিউড অভিনেতা।

মুম্বই সংবাদসংস্থা সূত্রে খবর এই লকডাউনের সময় নওয়াজ তাঁর পরিবারকে নিয়ে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফ্ফর নগরে নিজের বাড়িতে ইদ উৎসব পালন করতে যান। মুম্বই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত নির্দেশিকা মেনেই নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছিলেন অভিনেতা।

আরও পড়ুন: ‘কাঁটা লাগা’য় শিহরণ তুলেছিলেন দেশজুড়ে, কিন্তু পেয়েছিলেন মাত্র ৭০০০ টাকা! জানলেন শেফালি নিজেই

১১ মে তাঁরা ইদের জন্য মুজফ্ফর নগরে পৌঁছন এবং ২৫ মে অবধি সেখানে হোম কোয়রান্টিনে তাঁদের থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মুম্বই প্রশাসনের অনুমতি নিয়ে তিনি এবং তাঁর মা, ভাই, ভাইয়ের স্ত্রী লকডাউনের মধ্যে নিজের বাড়িতে যান। মুম্বই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তাঁর পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে।

ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে।গত সপ্তাহেই শোনা গিয়েছিল এক লড়াকু লেখকের গল্প নিয়ে জি ফাইফ প্রিমিয়ারে আসছেন ‘ঘুমকেতু’ ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকি। নওয়াজের সঙ্গে ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড পরিচালক অনুরাগ । সিনেপ্রেমীদের সেই উত্তেজনার পারদ উসকে দিয়েই এবার প্রকাশ্যে এসেছে ‘ঘুমকেতু’র প্রথম ঝলক।

আরও পড়ুন: লকডাউনে আলিয়া ভাটের চুল কেটে দিলেন রণবীর কাপুর? পোস্ট দেখে প্রশ্ন নেটিজেনদের

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest