Site icon The News Nest

Nayanthara: বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা হলেন শাহরুখের নায়িকা

WhatsApp Image 2022 10 10 at 10.53.37 AM

বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁকেও হার মানালেন শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার নায়িকা নয়নতারা (Nayanthara)। বিয়ের ঠিক চার মাসের মাথাতেই যমজ সন্তানের মা হওয়ার কথা ঘোষণা করলেন তিনি।

দীর্ঘ প্রেমের পর গত জুনেই বিয়ে হয়েছে নয়নতারা এবং বিঘ্নেশের। অভিনেত্রী সেই সময়েই সন্তানসম্ভবা ছিলেন। গত তিন মাসে অভিনেত্রীর মা হওয়ার পর্বেরও বিভিন্ন ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তাঁর পরিচালক স্বামী। রবিবারও অভিনেত্রীর এবং দুই সন্তানের ছবি দিয়ে বিঘ্নেশ লিখেছেন, ‘নয়ন আর আমি আজ মা-বাবা হলাম। আমাদের যমজ পুত্র সন্তান হয়েছে।’ ওই পোস্টেই দুই পুত্র সন্তানের নামও জানিয়েছেন বিঘ্নেশ। লিখেছেন, ‘আমাদের প্রিয় উয়ির এবং উলাগামের জন্য আপনাদের আশীর্বাদ চাইছি। জীবন এখন দ্বিগুণ সুন্দর। ঈশ্বরেরও দ্বিগুণ মহিমা।’

আরও পড়ুন: XXX: ‘আপত্তিকর’ দৃশ্য ছেঁটেও মিলল না ছাড়, একতা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ ছবির সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তাঁরা। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। এক টেলিভিশন শো-তে জানিয়েছিলেন ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন তাঁরা। নয়নতারা ও ভিগনেশ দীর্ঘদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন। ৯ই জুন  মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসর্টে পরিণতি পায় এই প্রেমের গল্প। সেই বিয়ের আসরে হাজির ছিলেন রজনীকান্ত থেকে শাহরুখ খান!

‘জওয়ান’ ছবির সঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে নয়নতারার। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে চিরঞ্জীবী ও সলমন খান অভিনেত্রী ‘গডফাদার’ ছবিতে। অন্যদিকে অজিতের পরবর্তী ছবি ‘একে৬২’ নিয়ে ব্যস্ত ভিগনেশ।

আরও পড়ুন: চঞ্চল, নিশো, মেহেজাবিন, নুহাশ হুমায়ুন…Chorki Carnival-এ কারা হলেন সেরা?

 

Exit mobile version