NCB clarifies that the man in the picture with Aryan Khan is not their employee

শাহরুখ-পুত্রকে জেরা করতে গিয়ে সেলফি বিতর্কে NCB, তড়িঘড়ি সাফাই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৬ ঘণ্টা ধরে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে জিজ্ঞাসাদের পর গ্রেফতার করা হয়েছে শাহরুখ-পুত্র আরিয়ান খানকে। শনিবার একটি মাদক পার্টি থেকে আটক করা হয় তাঁকে। এর পরেই এনসিবি-র আধিকারিকরা তাঁকে সোজা নিয়ে যান তাঁদের দফতরে।

রবিবার সকাল থেকেই একটি ছবি ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি নিজস্বী তুলছেন আরিয়ানের সঙ্গে। শাহরুখ-পুত্র একটি চেয়ারে বসে ক্যামেরার দিকে তাকিয়ে। সেই ব্যক্তি তাঁর থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন। অনেকেই মনে করেছেন, এই ছবিটি এনসিবি-র দফতরে সেখানকারই এক আধিকারিক তুলেছেন। জিজ্ঞাসাবাদের জন্য ডেকে এনে তারকা-সন্তানের সঙ্গে নিজস্বী কেন তোলা হয়েছে, তা নিয়েও প্রশ্ন করেন অনেকেই।

বিষয়টি নিয়ে জলঘোলা হতেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)র তরফে সাফ জানানো হয়েছে, সেলফিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি এনসিবি-র কর্মকর্তা বা কর্মচারী নয়।

বলি সুপাস্টার শাহরুখ খানের ছেলের সঙ্গে শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে আটক করা হয়ছিল ৭ জনকে। তারপর রবিবার সারাদিন জেরার পর দুপুরের দিকে তাঁদের গ্রেফতার করা হয়। ক্রুজ পার্টিতে রেড হওয়ার পর আটক সবাইকেই আজ তোলা হবে আদালতে।

রবিবার আরিয়ান খান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট ও ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে হাজির করা হয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্টে। যেখানে তাঁদের সোমবার অবধি এনসিবি (নারকোটিক কন্ট্রোল ব্যুরো)র কাস্টেডিতে রাখা হয়। ২৩ বছরের আরিয়ান খানকে গ্রেফতার করা হয় রবিবার দুপুরে নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। নারকোটিক ড্রাগস ও NDPS অ্যাক্ট ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তাঁর ওপর।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest