বাড়ি থেকে উদ্ধার ‘সামান্য’ গাঁজা! জেরার পর স্বামী সহ গ্রেফতার ‘কমেডি ক্যুইন’ ভারতী সিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদককাণ্ডে কৌতুকশিল্পী ভারতী সিংকে গ্রেফতার করল NCB। তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হবে খবর। শনিবারই  জিজ্ঞাসাবাদের জন্য কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে তুলে নিয়ে যায় NCB। জানা যাচ্ছে, শনিবার সকালে তাঁদের বাড়িতে তল্লাশি চালিয়ে যৎসামান্য গাঁজা উদ্ধার করেন NCB-র আধিকারিকরা।

শনিবার সকালে যে ছবিটি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে, আন্ধেরির আবাসন থেকে ভারতী সিংকে একটি লাল মার্সিডিজে এবং হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তোলা হয়। যদিও তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে বলে সাংবাদিকদের জানান ভারতী সিং।

যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে ANI-কে জানান, ,”মাদকদ্রব্য রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং এবং তার স্বামীকে আটক করা হয়েছে।” এর আগে PTI-সূত্রে খবর মেলে, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ পায়। এরপর শনিবার সকালে তল্লাশি চালিয়ে তাঁদের বাড়ির থেকে মাদক উদ্ধার হয়।

বলিউডে ড্রাগ ইস্যুতে উঠে আসছে একের পর এক নাম। দীপিকা পাড়ুকোন,সারা আলি খান, অর্জুন রামপালের পর এবার জড়ালো কমেডিয়ান ভারতী সিংয়ের (Bharti singh) নাম। শনিবার, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) তল্লাসি চালালো ভারতী মুম্বইয়ের বাড়িতে, যেখানে তিনি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Haarsh Limbachiyaa) -র সঙ্গে থাকেন। এদিন তাঁদের আন্ধেরির ফ্ল্যাট ছাড়াও ভারসোভা ও লোখান্ডাওয়ালা এলাকাতেও তল্লাশি চালায় এনসিবি।

আরও পড়ুন: ভেঙে যাচ্ছে স্বপ্নের বিয়ে, বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ টিনা দাভি-আতহার খান

এক দশক ধরে ভারতীয় টেলিভিশনে নিজের কমেডির জাদুতে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন ভারতী। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের চার নম্বর সিজন দিয়ে টেলিভিশনের পর্দায় জার্নি শুরু হয়েছিল ভারতীর। এরপর কমেডি সার্কাস, কমেডি নাইটস,দ্য কপিল শর্মা শোয়ের মতো একাধিক হিট কমেডি শোয়ের অংশ থেকেছেন ভারতী।

২০১৭ সালের ৩রা ডিসেম্বর চিত্রনাট্যকার, লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী। একসঙ্গে নাচ বলিয়ে, খতরোকে খিলাড়ির মতো শোতে অংশ নিয়েছেন তাঁরা। নিজেদের প্রযোজনা ও সঞ্চালনায় ‘খতরা খতরা খতরা’ শো লঞ্চ করেছিল এই জুটি, যা ব্যাপক জনপ্রিয়তা পায়। আপতত সোনি টিভিতে ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’ শো যৌথভাবে সঞ্চালনা করেছেন হর্ষ-ভারতী।

সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এই মামলায় সম্প্রতি ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে। অর্জুন রামপালকেও টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও অর্জুন রামপালের কথায়, মাদকমামলার সঙ্গে তাঁর কোনও যোগ নেই, তিনি শুধুমাত্র তদন্তে সহযোগিতা করছেন।

আরও পড়ুন: বিবাহ অভিযানের জেরে টিআরপি তালিকায় ফের শীর্ষে মোহর, জেনে নিন বাকিদের স্থান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest