NCB faces heat over role of BJP worker, private detective in Aryan Khan raid

আরিয়ান খানের গ্রেফতারের পিছনে বিজেপি যোগ? ছবি সামনে আসতেই অস্বস্তিতে NCB

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদক-কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান-সহ বেশ কয়েক জনকে গ্রেফতারের পিছনে কি বিজেপি যোগ রয়েছে? অভিযোগ, বিজেপি-র এক নেতা প্রমোদতরীতে মাদক পার্টির খবর দিয়েছিলেন এনসিবি (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বা মাদক নিয়ন্ত্রণ সংস্থা)-কে। আরিয়ানদের গ্রেফতার করার পরে তাঁদের যখন হেফাজতে নিয়ে যাচ্ছে এনসিবি, তখনও তাঁদের সঙ্গে দেখা গিয়েছিল বিজেপি নেতা মণীশ ভানুশালীকে। এর পরেই মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক এই ঘটনায় বিজেপি যোগের অভিযোগ তোলেন।

এনসিবি তল্লাশি প্রসঙ্গে বলতে গিয়ে নবাব মালিক বলেন, এই তল্লাশির সময় বিজেপি নেতা মণীশ ভানুশালী এবং একজন বেসরকারি গোয়েন্দা কিরণ পি গোসাভি এনসিবি দলের সঙ্গে ছিলেন। ছবিতে যাদের অভিযুক্তদের টেনে নিয়ে যেতে দেখা গেছে। যাদের মধ্যে ছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান এবং অন্য এক অভিযুক্ত আরবাজ মার্চেন্ট।

নবাব মালিকের বক্তব্য অনুসারে, দাড়িওয়ালা, চশমা পরিহিত ভানুশালী একটি মেরুন শার্ট পরে ছিলেন এবং তিনি আরবাজ মার্চেন্টকে টানতে টানতে নিয়ে যাচ্ছিলেন।

কিরণ পি গোসাভি আরিয়ান খানকে ধরে নিয়ে যাচ্ছিলেন।

মালিক জানিয়েছেন, ভানুশালী বিভিন্ন সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে, বিজেপি প্রেসিডেন্ট জে পি নাড্ডার সাথে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সাথে, এবং মহারাষ্ট্র বিধানসভার বিরোধী দলনেতা দেবেন্দ্র ফড়নবীশের সাথে ছবি পোস্ট করেছেন। এছাড়াও বর্তমান এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্যের বিভিন্ন প্রাক্তন মন্ত্রীর সাথে এবং বিজেপির বহু বিশিষ্ট নেতার সাথে তিনি ছবি পোস্ট করেছেন।

এনসিপি মুখপাত্রর দাবি, বিজেপি এবং এনসিবির স্পষ্টভাবে বিষয়টি জানানো উচিত যে এই দুই ব্যক্তি কারা এবং কেন তারা এই তল্লাশিতে অংশ নিয়েছিলেন। বিজেপির সঙ্গে এই দুজনের সম্পর্ক কী তাও জানতে চেয়েছেন মালিক।

তিনি আরও বলেন, গত একবছর ধরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গত একবছর ধরে এনসিবি শুধুমাত্র চিত্র জগতের হাই প্রোফাইল মানুষজনকে জিজ্ঞাসাবাদ করছে, তল্লাশি চালাচ্ছে। যা শুধুমাত্র প্রচার পাবার জন্য। এর আসল উদ্দেশ্য মহা বিকাশ আঘাদি সরকারকে বদনাম করা এবং বলিউডের মানুষের মনে ভয় ঢুকিয়ে দেওয়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest