মাদকযোগ! দীপিকা,সারা,রকুল এবং শ্রদ্ধাকে সমন পাঠাল NCB আগামী তিন দিনের মধ্যে হাজির হওয়ার নির্দেশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের মাদক কাণ্ডে চাঞ্চল্যকর মোড়। জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠাল দীপিকা পাড়ুকোন-সহ চার অভিনেত্রীকে। দীপিকা ছাড়া তলব করা হল সারা আলি খান, শ্রদ্ধা কপূর এবং রাকুল প্রীত সিংহকে। আগামী তিন দিনের মধ্যে ওই চার বলি অভিনেত্রীকে তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকেও সমন পাঠিয়েছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে নেমে বলিউডের ড্রাগ লিঙ্কের হদিশ পায় এনসিবি। সুশান্ত মামলায় ইতিমধ্যেই এনসিবির হাতে গ্রেফতার করা হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, হাউজ হেল্প দীপেশ সাওয়ান্তসহ কমপক্ষে ২০ জন।

আজ বলিউডের মাদকযোগের মামলায় প্রযোজক মধু মান্টেনার বয়ান রেকর্ড করে এনসিবি। এদিন একটানা তিন দিনের জন্য জেরা করা হচ্ছে Kwan ট্যালেন্ট এজেন্সির কর্মচারী জয়া শাহকে। যাঁর ফোন থেকেই দীপিকা,শ্রদ্ধাদের মাদকযোগের হদিশ মিলেছে। অন্যদিকে রিয়া চক্রবর্তী নিজের দেওয়া বয়ানে জানান মাদক সেবন করেন সারা আলি খান ও রকুল প্রীত সিং।

আরও পড়ুন: বিলের বিরোধী কৃষকদের ‘জঙ্গি’ বলে কদর্য আক্রমণ কঙ্গনার, BJP – র নীরবতাকে কটাক্ষ শিবসেনার

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। সূত্রের খবর, গতকাল, অর্থাৎ মঙ্গলবার অবধি ছবির শুটিং হলেও বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে ছবির শুটিং। দীপিকার পাশপাশি মঙ্গলবারই তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশকে ডেকে পাঠায় এনসিবি। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আপাতত এনসিবি-র কাছ থেকে কিছু দিন সময় চেয়েছেন করিশ্মা। কয়েকটি সূত্র বলছে, দীপিকা এবং করিশ্মা এই মুহূর্তে একসঙ্গে গোয়াতেই রয়েছেন।

সোমবার রাতেই বেশ কয়েক জন বলি তারকার হোয়াটসঅ্যাপ চ্যাট হাতে আসে এনসিবি-র। চ্যাটটি পুরনো। ২০১৭ নাগাদ। সেই চ্যাটেই দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিক বার কথা চালাচালি হয়েছে। কখনও ‘ডি’, ‘কে’-কে গাঁজা আছে কিনা জিজ্ঞাসা করছেন। আবার কখনও বা ‘কে’ তাঁকে (ডি’কে) গাঁজার হদিশ দিচ্ছেন। বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা নিজেই। আর ‘কে’ অর্থাৎ করিশ্মা দীপিকার ম্যানেজার। সত্যিই কি তাই? খতিয়ে দেখছে এনসিবি। পাশাপাশি এনসিবি-র নজরে রয়েছে বছর তিনেক আগে দীপিকা-সহ বলিউডের বেশ কয়েকজন নামজাদা অভিনেতার ক্লাব ‘কোকো’তে একটি পার্টির ঘটনা। বলিউডের অন্দরের খবর, ওই পার্টির জন্যই‘কে’-র কাছে গাঁজার খবর জানতে চাইছিলেন ‘ডি’।

আরও পড়ুন: OMG! বারোদিন আগে বিয়ে, হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের পুনমের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest