মাঝরাস্তায় প্রেমিকার সঙ্গে নাচতে ব্যস্ত ‘নিখিল’, পাত্তা না দিয়ে স্বামীর সঙ্গে সিঁদুর খেললেন ‘শ্যামা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার ঘরে ঘরে তিনি পৌঁছে গিয়েছেন অনেক আগেই ৷ খুবই জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা রায় ৷ তবে তাঁকে সকলে চেনেন ‘কৃষ্ণকলি’র শ্যামার নামেই৷ সন্ধে হলেই আম-বাঙালির চোখ সেঁটে যায় টিভির পর্দায় প্রিয় চরিত্র নিখিল আর শ্যামার সংসার ও তাঁদের জীবনের উত্থান-পতন দেখতে ।

দশমীর দিনটা তো যে কোনও বিবাহিত মেয়ের কাছেই খুব স্পেশ্যাল । মা’কে বরণ করে সিঁদুর খেলা…. এর তাৎপর্যই যেন আলাদা । বাদ গেলেন না তিয়াশাও । লাল পেড়ে সাদা শাড়িতে, স্বামী সুবানের সঙ্গে বরণ করে নিলেন মা’কে । তারপর জমিয়ে সিঁদুরও খেললেন । আর দশমীর সিঁদুর খেলার পর জমিয়ে ফোটোসেশন হবে না তাও কী হয়? ছবি তুলে তা পোস্টও করলেন সোশ্যাল মিডিয়ায় ।

আরও পড়ুন: কাজ করছে না দুই কিডনিই, গভীর সঙ্কটে সৌমিত্র, দেওয়া হল ভেন্টিলেশনে

অন্যদিকে, ‘কৃষ্ণকলি’র নিখিল মানেই বহু বাঙালী তনয়ার বং ক্রাশ। কিন্তু এই বং ক্রাশ দুই স্ত্রী কে নিয়ে সংসার করতে বেজায় ব্যস্ত তাই বাকি রমণীদের সময় দিতে পারছেননা। এটা তো জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নিখিল-শ্যামা-আম্রপালির গল্প যা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। কিন্তু বাস্তবের প্রেমিকাকে নিয়েও তিনি এখন পুজোয় বেশ ব্যস্ত। এ আর কেউ নয় লাস্যময়ী চঞ্চলা খড়কুটোর গুনগুন!

দিন দিন এদের প্রেম বেড়েই চলেছে তা এদের ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে। আবার একটি নতুন নাচের ভিডিয়ো ভাইরাল। কি সেই ভিডিয়ো একনজরে দেখে নিন।

 

View this post on Instagram

 

Start the day with a bit of Buttaboma🕺🕺💃💃 @tr #dance #buttabomma #igdurgapujo #kolkata #feelitreelit #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

রাস্তার মাঝে এই হিরো হিরোইন কমলা অফ শোল্ডারে তুমুল নাচলেন তৃণা, কাছে টেনে তাল মেলালেন নীলও। হটনেস আর লাস্যময়ী রুপে মাত করলেন ফের নেট দুনিয়া। দুজনেই কমলা রঙের জামা পড়ে তাল মিলিয়ে নাচলেন। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল নিজেই। আর মুহুর্তে ভাইরাল এই প্রিয় জুটির নাচের ভিডিয়ো।

আরও পড়ুন: দশমী স্পেশাল! ঢাকের তালে কোমর দুলিয়ে নাচলেন ‘যমুনা ঢাকি’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest