Neel Bhattacharya-Trina Saha: /Trina Saha Opens Up On Her Separation News With Husband Neel Bhattacharya

Neel Bhattacharya-Trina Saha: দাম্পত্য জীবনে চিড়? ডিভোর্সের গুজব নিয়ে যা বললেন তৃণা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলি পাড়ায় কানাঘুষো খবর, জনপ্রিয় জুটি নীল-তৃণার (Neel-Trina) সম্পর্ক নাকি ভাঙার পথে । তৃণার (Trina Saha) জন্মদিনে নীলকে দেখা যায়নি । সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দু’জনকে একসঙ্গে দেখা যাচ্ছে না । তারপর থেকেই বিচ্ছেদের জল্পনা শুরু হয়েছে । সত্যি কি দু’জনের পথ আলাদা হয়ে গিয়েছে ? নীল আগেই এই বিষয়টিকে সেভাবে গুরুত্ব দিতে চাননি । বিচ্ছেদের খবর আদৌ কতটা সত্যি, সেই বিষয়ে এবার মুখ খুললেন তৃণা সাহা ।

তৃণা জানিয়েছেন, তিনি আর নীল খুব ভাল আছেন । অভিনেত্রী এখানে একটা কথা মনে করিয়ে দিতে চাইছেন, সোশ্যাল মিডিয়ার বাইরেও মানুষের একটা জীবন আছে । ইনস্টাতে হাসিমুখে পোজ দিয়ে ছবি দেওয়া মানেই সম্পর্ক ভাল, নয়তো খারাপ, এখন মানুষ এমনটাই ভাবতে শুরু করেছেন ।

আরও পড়ুন: Pathaan: শেষরক্ষা হল না, অনলাইনে চলে এল শাহরুখের ‘পাঠান’

এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে নীল জানিয়েছিলেন, ‘সোশ্যালেও আমি ওর জন্মদিনে ছবি পোস্ট করেছি, তবে সেটা আগের ছবি, তাই হয়ত কারোর চোখে পড়েনি। সবসময় সবকিছু তো পাবলিক করা যায় না। আর তৃণার শরীরটাও খুব একটা ভালো ছিল না, ও একটু ডায়েট বেশিই করে তো, তাই লো প্রেশার হয়ে গিয়েছিল।’

২০২১ সালে জাঁকজমক করে বিয়ে করেন টেলিভিশনের এই দুই তারকা। ছোট পরদায় একসঙ্গে কাজ না করলেও, তাঁদের জুটি হিসেবে খুব পছন্দ করেন দর্শকরা। বিয়ের বহু বছর আগে থেকেই তাঁদের বন্ধুত্ব, এরপর প্রেম। দুই পরিবারের মধ্যেও সম্পর্ক খুব ভালো। এর আগেও নীল-তৃণার বিচ্ছেদের খবর সামনে এসেছিল। আসলে সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাক্টিভ দুই তারকার একসঙ্গে কোনও পোস্ট নেই গত দু-মাস ধরে! যার একসঙ্গে ঘনঘন রিল, ফোটো শেয়ার করতেন একসময়, তাঁদের একসঙ্গে দেখতে না পারলে একটু আশর্য লাগে বৈকি!

আপাতত তৃণা ব্যস্ত তাঁর নতুন মেগা সিরিয়াল ‘বালিঝড়’ নিয়ে। ফেব্রুয়ারি থেকেই শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। নীলের ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকও টিআরপি-তে বেশ ভালো নম্বর পাচ্ছে।

আরও পড়ুন: Pathaan: গোটা বিশ্বে অপ্রতিরোধ্য ‘পাঠান’! চতুর্থ দিনে দেশজুড়ে হাফ সেঞ্চুরি, বিশ্বব্যাপী কত আয়?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest