Site icon The News Nest

দ্বিতীয়বার মা হলেন নেহা ধুপিয়া, সুখবর দিলেন স্বামী অঙ্গদ বেদী

NehaDhupia AngadBedi

রবিবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। নবজাতকের জন্মের পরই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউড তারকা এবং অনুরাগীরা। নেহার ঘনিষ্ঠ বান্ধবী সোহা আলি খান দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছেন।

নেহার স্বামী অভিনেতা অঙ্গদ বেদী সুখবরটি দিলেন ইনস্টাগ্রামে। নিজের সঙ্গে নেহার একটি ছবিও দিলেন তিনি। লিখলেন, ‘পুত্রসন্তানের জন্ম দিল নেহা। সন্তান এবং মা, দু’জনেই ভাল আছে। বড় মেয়ে মেহরের ছোট ভাই হয়েছে বলে কথা! তাকে আর এখন ‘শিশু’ বলা যাবে না।’ কঠিন সময়ের মধ্যেও যোদ্ধার মতো লড়াই করার জন্য স্ত্রীকে ধন্যবাদ জানালেন অঙ্গদ। তিন থেকে চার হওয়ার আনন্দ এ ভাবেই প্রকাশ করলেন ইনস্টাগ্রামে।

আয়ুষ্মান খুরানার স্ত্রী পরিচালক তাহিরা কশ্যপ, কৌতুকাভিনেতা সুনীল গ্রোভার, অভিনেত্রী হিনা খান, সইফ আলি খানের বোন সাবা আলি খান ছবির নীচে মন্তব্য বাক্সে নতুন মা এবং বাবাকে শুভেচ্ছা জানালেন। সদ্য মেয়ে ইনায়ার জন্মদিন পার্টি থ্রো করেছিলেন সোহা আলি খান। নিজের মেয়েকে নিয়ে অন্তঃসত্ত্বা অবস্থায় সেই পার্টিতে হাজির হয়েছিলেন নেহা। তিনি সেদিনের একটি ছবিও শেয়ার করেছেন যাতে নেহার মেয়েকে তার মায়ের বেবি বাম্পে চুমু খেতে দেখা যায়।

গত জুলাই মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নেহা। কিন্তু সে সময়ে অঙ্গদ কোভিডে আক্রান্ত হয়ে পড়েন। ফলে একাই সেই পরিস্থিতি সামলেছিলেন নেহা। সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে নেহা বলেছিলেন, ‘‘অঙ্গদ নিজেই অসুস্থ ছিল। তার মধ্যেও আমার মন ভাল করার চেষ্টা চালিয়ে গিয়েছে। লকডাউনের সময়ে সন্তান ধারণ করায় অনেক কঠিন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল আমায়।’’

২০১৮ সালের ১০ মে অঙ্গদ-নেহার বিয়ে হয়। সে বছরই নভেম্বর মাসে তাঁরা তাঁদের প্রথম সন্তান মেহরের জন্ম দেন।

Exit mobile version