বয়সের ফারাক থেকে নকল সাজপোশাক, বিয়ের পরেই ট্রোলের মুখে নেহা-রোহনপ্রীত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সবে সবে বিয়ে করেছেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদ্বারে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডের জনপ্রিয় গায়িকা। দিল্লি এবং পঞ্জাবে বিয়ে এবং রিসেপশন সারার পর সবে সবে মুম্বইতে ফিরে আসেন নেহা কক্কর। সোশ্যাল মিডিয়ায় বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মতোই নেহার ফ্যান ফলোয়ারের সংখ্যাও দিনকেদিন বাড়ছে। কিন্তু তারা কি শুধুই প্রশংসা করছে? নেহার গুণের প্রতি মুগ্ধতা প্রকাশ করছে? একেবারেই না। আর পাঁচ জন তারকার মতোই অকারণ নিন্দা থেকে কুৎসিত মন্তব্যের ঝড় পোয়াতে হচ্ছে নেহাকেও।

অনুষ্কা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের বিয়ের পোশাক নকল করেই তৈরি করা হয়েছে নেহা কক্করের বিয়ের পোশাক। আপাতত এই অভিযোগেই বিদ্ধ হতে হচ্ছে এই গায়িকাকে। বলিউডে যেমন গানের রিমেক করেন নেহা, তেমনি বিয়ের পোশাকেও নকল করে রিমেকের ছোঁয়া দিয়েছেন বলে ট্রোল হচ্ছেন নেহা।

78931432

আরও পড়ুন: সেক্স নয় এক্সারসাইজেই চেহারার গ্লো বাড়ছে! নো-ফিল্টার ছবি দিয়ে বললেন শ্রীলেখা

বিয়ের দিন রিমেক কুইন যে লেহেঙ্গাটা পড়েছিলেন,সেই লেহেঙ্গা নিয়ে লিখলেন, তিনি এই লেহেঙ্গার পিছনে একটি টাকাও খরচ করেননি ৷ কেননা এটি তাঁকে উপহার হিসেবে দিয়েছেন জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় ৷ নেহা ইনস্টাগ্রামে পোস্ট করে লিখলেন, ‘সব্যসাচীর লহেঙ্গা পরাটা অনেকের কাছে স্বপ্ন ৷ সেই স্বপ্ন যে এভাবে সত্যিই হবে বুঝতে পারিনি ৷ খোদ সব্যসাচী স্যার আমাকে এটি উপহার দিয়েছে ৷ জীবনে ভালো কিছু করার জন্যই আজকে এমন একটা উপহার পেলাম ৷ ভগবানকে ধন্যবাদ ‘৷

শুধু পোশাক নয়, নেটিজেনদের একটা বড় অংশের আক্রমণাত্মক মনোভাবের কারণ নেহা ও রোহনপ্রীতের বয়সের ফারাকও। ২৫ বছরের রোহনপ্রীতের থেকে ৭ বছরের বড় নেহা কক্কর। আর বয়সে ছোট ছেলেকে বিয়ে করার ‘অপরাধে’ নেহার ছবির নীচে নানা কুৎসিত মন্তব্যে ভরে গেছে। অনেকেরই দাবি, বিয়ের জন্য এমন বয়সের ফারাক নাকি মোটেও ‘ঠিক’ ন! যদিও বলাই বাহুল্য, বয়স দেখে নয়, বিশ্বাস, ভরসা আর ভালবাসাকে গুরুত্ব দিয়েই একসঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন নেহা ও রোহন।

https://twitter.com/super_sanatani/status/1320689261549531136?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1320689261549531136%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.hoophaap.com%2Fneha-kakkar-copied-her-marriage-looks-from-other-bollywood-actressess%2F10748

আরও পড়ুন: হিন্দুদের র্ধমীয় ভাবাবেগে আঘাত, বিক্ষোভের মুখে টাইটেল বদলাল ‘লক্ষ্মী বম্ব’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest