Neha Kakkar, Rohanpreet Singh heading for divorce?

Neha Kakkar: বিচ্ছেদের সুর নেহার সংসারে! জন্মদিনের পার্টিতে দেখা নেই স্বামী রোহনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩৫-এ পা রাখলেন অভিনেত্রী নেহা কক্কর। বন্ধু এবং পরিবারের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের ছবি ভাগ করে নিয়েছেন গায়িকা। নেহার জন্মদিন পার্টিতে যোগ দিয়েছেন ক্রিকেট তারকা যুজবেন্দ্র চাহাল এবং তাঁর স্ত্রী ধনশ্রী। গায়িকার পারিবারির পার্টিতে যোগ দিয়েছেন তাঁর ভাই টোনি কক্কর এবং বোন সোনু কক্করও। তবে নেহার স্বামী রোহপ্রীত সিংয়ের দেখা মেলেনি এই পারিবারিক পার্টিতে।

ইনস্টাগ্রামে যুজবেন্দ্র, ধনশ্রী এবং পরিবারের সকলের সঙ্গে জন্মদিন সেলিব্রেশনের ছবি শেয়ার করে নেহা লেখেন, ‘জন্মদিন ০৬.০৬.২০২৩’। জন্মদিন পার্টিতে ফুলেল প্রিন্টের বেগুনি এবং হলুদ রঙের পোশাকে দেখা মেলে গায়িকার। একটি ছবিতে তাঁকে যুজবেন্দ্রর সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। সাদা শার্ট এবং ধূসর প্যান্টে দেখা যায় তারকা ক্রিকেটারকে। অন্যদিকে ধনশ্রী প্রিন্টেড শর্ট পোশাক পরেছিলেন।

সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে সাজানো ঘরে উপহারের ঝলক। উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে হৃদয়স্পর্শী পোস্ট নেহার। কিন্তু একটিও ছবিতে প্রতিক্রিয়া দেখা গেল না রোহনের। নিজে থেকেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কোনও পোস্ট করেননি তিনি। সেখান থেকেই দুইয়ে দুইয়ে চার করতে চাইছেন সকলে।

বলিউডের অন্দরমহলের খবর, নেহা কক্কর ও তাঁর স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্পর্কে নাকি চিড় দেখা দিয়েছে!  তাঁরা নাকি নিজেদের বিচ্ছেদের কথাও ভাবছেন।

প্রসঙ্গত, ২০২০ সালে চন্ডীগড়ে দেখা হয়েছিল নেহা আর রোহনের। সে বছরই বলিউডের চর্চিত গায়িকা নেহা কাক্কার সকলকে চমকে দিয়ে অক্টোবরে গাঁটছড়া বেঁধেছিলেন উঠতি পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের সঙ্গে। তাঁদের বিয়ে নিয়ে যথেষ্ট হইচই হয়েছিল। ৩৩ বছরের নেহা অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২৫ বছরের রোহনপ্রীতের সঙ্গে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest