অশ্লীল মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ, কনফিডেন্সের সঙ্গেই ব়্যাম্প মাতালেন নুসরত

তবে নুসরতের এই ব়্যাম্প ওয়ার্ক কিন্তু কয়েকদিন আগের। শোনা যাচ্ছে, তাঁর ভাইরাল ফিভার হয়েছে।

ব্যক্তিগন জীবন উথাল-পাতাল, তবে কাজ থেমে নেই। কর্মব্যস্ত বরিসহাটের তারকা সাংসদ। সামনে বিধানসভা নির্বাচন, তৃণমূলের সৈনিক হিসাবে মাঠে নামতে হবে, পাশাপাশি শোবিজ দুনিয়ার হাজারো কমিটমেন্ট।

সম্প্রতি এক ফ্যাশন ইভেন্টে হাজির হয়েছিলেন নুসরত। সেখানে রুপোলি লেহেঙ্গা চোলিতে ঝলমল করলেন নায়িকা। গলায় হীরের হার, চুল সাইড পার্ট করে খোলা রেখেছিলেন নুসরত। ভারতীয় পোশাকেও একদম সেনসুয়াস অভিনেত্রী। লেহেঙ্গার ব্লাউডের ডিপ নেক কাটের ফাঁক দিয়ে উঁকি মারল ক্লিভেজ।

নুসরতের এই ফটো সেশনের ছবিতে একাধিক নেগেটিভ কমেন্ট উপচে পড়ল। কেউ নায়িকার ঠোঁট নিয়ে খোঁচা দিলেন, সরাসরি লিখলেন ‘ঠোঁটের সার্জারি করে একদম বিশ্রী দেখাচ্ছে’। কেউ আবার তাঁর বক্ষবিভাজিকা নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন। তবে নেগেটিভিটি থেকে নিজেকে দূরে রেখে বিন্দাস নুসরত। কনফিডেন্সের সঙ্গেই ব়্যাম্প মাতালেন অভিনেত্রী।

আরও পড়ুন: শেষের মুখে সিরিয়াল? মৃত্যুশয্যায় অনিন্দ্য, শ্রীময়ীর সঙ্গে থাকার অনুরোধ জানাল রোহিতকে

তবে নুসরতের এই ব়্যাম্প ওয়ার্ক কিন্তু কয়েকদিন আগের। শোনা যাচ্ছে, তাঁর ভাইরাল ফিভার হয়েছে। নুসরতের সঙ্গে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানিয়েছেন, ‘ভাইরাল ফিভার’ হিসেবে চিকিৎসক তাঁকে ওষধুপত্র দিয়েছে। এখনও তিনি করোনা পরীক্ষা করেননি। সঙ্গে যোগ করেন, চিকিৎসক তাঁকে এখনও করোনা পরীক্ষা করতে বলেননি। চিকিৎসক বলার পর পরীক্ষা করিয়ে নেবেন। আর যদি করোনায় আক্রান্ত হতেন, তাহলে নিজেই জানিয়ে দিতেন।

রাজ্যের বিধানসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর ‘দিদির দূত’ হয়ে রবিবার উত্তর ২৪ পরগনার তিন জায়গায় জনসভা করার কথা ছিল নুসরতের। তারইমধ্যে নুসরতের জ্বর আসে। সেই পরিস্থিতিতে সতর্কতামূলক ব্যবস্থা কয়েকটি পূর্ব নির্ধারিত সূচি বাতিল করেছেন।

আরও পড়ুন: ‘সেরা নায়িকা’ রানিমা, ‘সেরা মুখ’ রাধিকা, জেনে নিন ‘সোনার সংসার’-এর বিজয়ী কারা…