সিনেমা হলে মুক্তি পাক ‘দিল বেচারা’, সরব সুশান্তের অনুরাগীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুত কখনোই চাইতেন না, তাঁর ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাক! এর আগে ধর্মা প্রোডাকশনের ‘ড্রাইভ’ হটস্টারে মুক্তি পাওয়ার সিদ্ধান্তেও তিনি মনমড়া হয়ে গিয়েছিলেন। এমনকী ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘ড্রাইভ’ ছবিটি অনলাইনে মুক্তি পাওয়ার জন্য করণ জোহরের সঙ্গে সুশান্তের বেজায় মনোমালিন্যও হয়েছিল। এবার ফের এই বিষয়টি বেশ প্রাসঙ্গিক হয়ে উঠেছে, সুশান্তের জীবনের শেষ ছবি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার খবর প্রকাশ্যে আসতেই। বেঁচে থাকতেও তাঁর মতো দক্ষ অভিনেতা যেভাবে অবহেলিত হয়েছে ইন্ডাস্ট্রিতে, মৃত্যুর পরও কি তাঁকে একটু সম্মান দেওয়া যেত না? প্রশ্ন তুলেছেন অনেকেই।

আরও পড়ুন: স্বজনপোষণ বিতর্কে পাশে নেই বলিউড, অভিমানে ফিল্ম ফেস্টিভ্যালের বোর্ড থেকে ইস্তফা করণ জোহরের

গতকাল ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের তরফে ঘোষণা করা হল, ‘দিল বেচারা.. একটা ভালোবাসা, আশা এবং অফুরন্ত স্মৃতির গল্প। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের উত্তরাধিকারের এই ছোঁয়া যেন সব মনকে ছুঁতে পারে, সবাই যেন এই স্মৃতির আনন্দটা চিরকাল অন্তরে গেঁথে রাখেন। আগামী ২৪ জুলাই থেকে দিল বেচারা সবার জন্য আসছে। সুশান্তকে ভালোবাসার জন্য, ওর সিনেমার প্রতি ভালোবাসার জন্য এই ছবিটা সবার জন্য-সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন-সাবস্ক্রাইবারও দেখতে পাবেন’। হ্যাঁ, আগামী ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলিউডের জনপ্রিয় কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া পরিচালিত প্রথম ছবি দিল বেচারা।কিন্তু প্রযোজক সংস্থা ফক্স স্টার ইন্ডিয়ার এই সিদ্ধান্তে একেবারেই খুশি নন সুশান্ত ভক্তরা। নিজেদের প্রিয় তারকার শেষ ছবি বড় পর্দায় দেখার ইচ্ছা সুশান্তের মৃত্যুর পর থেকেই জানিয়ে এসেছে তাঁরা। তবে সেই ইচ্ছাটাও পূরণ না হওয়ায় হতাশ এবং ক্ষদ্ধ তাঁরা।টুইটার জুড়ে সেই দৃশ্যই চোখে পড়ল।

শুধু সুশান্ত ভক্তরাই নন, এদিন টেলিভিশন প্রযোজক, সুশান্তের দীর্ঘদিনের পরিচিত বিকাশ গুপ্তা ইনস্টাগ্রাম বার্তায় ফক্স স্টারের কাছে অনুরোধ জানান, দয়া করে আপনরা যদি দিল বেচারা ছবিটা সিনেমা হলে রিলিজ করেন,যখনই সেটা পুনরায় চালু হোক না কেন। এটা সুশান্তের শেষ ছবি এবং এটা অত্যন্ত দুুর্ভগ্যজনক যে ওর শেষ ছবিটাই থিয়েটারে দেখা যাবে না। গোটা দেশ ছবিটা থিয়েটারে দেখতে চায়’।

আরও পড়ুন: হাতে মেহেন্দি, বিয়ের চূড়া…মাথায় ফুল! আবারও নববধূর সাজে ধরা দিলেন নুসরত

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest