Netizens speculate about Aishwarya Rai Bachchan’s pregnancy after her latest pictures go viral

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য প্রেগনেন্ট? নতুন ছবিতে বাড়ছে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা করিনা কপূর খান। তার কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন অভিনেতা শাহিদ কপূর। এবার কি সেই পথেই হাঁটছেন বলিউড নায়িকা এবং বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনই একটি ছবি পোস্ট করেছেন আর শরৎ কুমারের কন্যা বরলক্ষ্মী। সেই ছবিতেই স্পষ্ট ঐশ্বর্য রাই বচ্চনের বেবি বাম্প।

সম্প্রতি মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে আর শরৎ কুমারের বাড়িতে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। সেখানেই এই ছবি তোলা হয়।এক ফ্রেমে ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনকে দেখতে কোন ভক্তের না ভালো লাগবে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আর শরৎ কুমারের মেয়ে বরলক্ষ্মী।

সোশ্যাল মিডিয়ায় ছবির সঙ্গে তিনি লেখেন, ‘গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন।  ওঁরা এত জনপ্রিয় তারকা হওয়ার পরও খুবই মাটির কাছের মানুষ। একটা দুর্দান্ত সময় উপভোগ করলাম ওদের সঙ্গে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তিনি যেন তাঁর সমস্ত আশির্বাদ ওদের পরিবারকে দেন।’

আরও পড়ুন: প্রেম নিয়ে জল্পনার মাঝে নতুন করে খবরে দিতিপ্রিয়া! ডেবিউ করছেন ওয়েব সিরিজে

ফিগার নিয়ে বরাবরই ভীষণ সচেতন ঐশ্বর্য। সেখানে ছবিতে পরিষ্কার বোঝা যাচ্ছে তিনি বেশ খানিকটা ওজন বাড়িয়েছেন। কালো গাউন এবং কালো বডি হাগিং ট্রাউজার পরে ছিলেন ঐশ্বর্য। সব ছবিতেই হাত দিয়ে পেট আড়াল করার চেষ্টা করতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। যা সন্দেহ আরও বেশি করে বাড়িয়ে দিয়েছে।

২০০৭ সালের ১০ এপ্রিল বিয়ে করেন অভিষেক এবং ঐশ্বর্য। ২০১১ সালের ১৬ নভেম্বর মেয়ে আরাধ্যাকে জন্ম দেন ঐশ্বর্য। মণি রত্নমের পরবর্তী ছবি Ponniyin Selvan-এ দেখা যাবে ঐশ্বর্যকে।এর আগে তাঁকে ফন্নে খান ছবিতে শেষবার দেখা গিয়েছিল। তাঁৎ সঙ্গে ছবিতে ছিলেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। বক্স অফিসে কোনও প্রভাব ফেলতে পারেনি ছবিটি।

আরও পড়ুন: ‘স্ট্র্যাপটা খুললে আরও ভাল লাগবে!’ নেটিজেনের মন্তব্যের কী জবাব দিলেন Sreelekha?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest