NETIZENS TROLL AKSHAY AGAIN IN THE ADVERTISEMENT ISSUE

Akshay Kumar: অতীতে মদ ও সিগারেটের বিজ্ঞাপনও করেছিলেন অক্ষয়! মিথ্যে বলে ধরা পড়লেন হাতেনাতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক অস্বস্তিকর অতীত মাঝে মাঝে সামনে আসে, যা রীতিমত সমস্যায় ফেলে দেয় খ্যাতির শিখরে থাকা মানুষকেও ৷ ঠিক এই সমস্যাতেই এবার পড়লেন বলিউডের খিলাড়ি কুমার অক্ষয় ৷ আসলে তিনি ‘বিমল ইলাইচি’-র বিজ্ঞাপন করতে রাজি হওয়ার পর থেকেই অনুরাগীদের মনে বড় ধাক্কা লাগে ৷ তাঁরা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় আর্জি জানাতে থাকেন, যেন এই বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিন অভিনেতা ৷ কারণ এই কোম্পানি নিষিদ্ধ তামাকজাত পানমশলাও বিক্রি করে ৷

অনুরাগীদের এই ক্ষোভ দেখে শেষ পর্যন্ত ক্ষমা চান অক্ষয় কুমার ৷ টুইটারে দীর্ঘ পোস্টে তিনি লেখেন, “আমি দুঃখিত ৷ আপনার কাছে, আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি ৷ গত কয়েকদিন ধরে আপনাদের প্রতিক্রিয়া আমার উপর খুবই প্রভাব ফেলেছে ৷ আমি তামাকের প্রচার করিনি, করবও না ৷ বিমল ইলাইচির সঙ্গে আমার সংযোগে আপনাদের অনুভূতিকে আমি শ্রদ্ধা করি ৷ আমি ফিরে আসছি ৷ আমি সিদ্ধান্ত নিয়েছি যে, এই এনডোর্সমেন্টের থেকে পাওয়া যাবতীয় অর্থ আমি কোনও ভাল কাজে দান করব ৷”

কিন্তু ‘আমি তামাকের প্রচার করিনি, করবও না ৷’ কথাটা যে ঠিক না, তা এবার প্রমাণ হয়ে সোশ্যাল মিডিয়ায় (Akshay Kumar Promoting Cigarettes ) ৷ কারণ বেশ কিছু ছবিতে দেখা গিয়েছে, একটা সময় একটি সিগারেট কোম্পানির বিজ্ঞাপন করতেন অভিনেতা ৷ সেই সময়কার বেশ কিছু ছবি এবং পেপার কাটিং এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেন নেটিজেনরা ৷

আরও পড়ুন: Sourav-Darshana: ফের জুটিতে সৌরভ-দর্শনা, এবার ঠিকানা ‘হৃদয়পুর’

এক নেটিজেন ওই ছবিগুলি আপলোড করে লেখেন, “আপনি কোনওদিনও তামাকজাত পণ্যের বিজ্ঞাপন করেননি? মিথ্যা কথা বলছেন! সিগারেট কি গোলাপের পাপড়ি দিয়ে তৈরি হয়? আপনি শুধু সিগারেট নয়, মদের বিজ্ঞাপনও করেছেন অতীতে” একটি কোল্ডড্রিঙ্ক প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপনে অক্ষয়ের ছবি আপলোড করে তিনি আরও বলেন, চিনি ভর্তি কোলাও শরীরের পক্ষে ক্ষতিকারক। আপনি তো তারও বিজ্ঞাপন করেছেন! আপনি এই দেশের রোল মডেল। আমার মতে, সেটা এই দেশের দুর্ভাগ্য।”

অপর টুইটার ইউজার অক্ষয়ের পুরনো সিগারেটের বিজ্ঞাপন শেয়ার করে লেখেন, “আপনি পানমশলার বিজ্ঞাপন না হয় করেই ফেলেছেন। কিন্তু, সেই ভুল শুধরে যে বিবৃতি দিচ্ছেন তাতে অন্তত সত্যি কথা বলুন।”

আরও পড়ুন: Mithai: রকস্টার রিকিকে দেখে বুকে ঝাঁপিয়ে পড়ল মিঠাই! আপনি দেখেছেন উচ্ছেবাবুর নতুন লুক?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest