পর্দায় ফিরছেন ‘ইরাবতী’ খ্যাত সৈয়দ আরেফিন, দেখুন নতুন সিরিয়ালের Promo…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছোট পর্দায় বিয়ের ভরা মরসুম। জোর করে, ভালবেসে, দেখেশুনে— রোজ নানা ধরনের বিয়ে দেখছেন দর্শকেরা। একজনের একাধিক বিয়ে, বৌ-ও রয়েছে। কিন্তু শিরোনামে বলা এমন প্রশ্ন কোনও ধারাবাহিক তোলেনি। লাখ টাকার সেই প্রশ্ন নিয়ে আসছে স্টার জলসার নতুন মেগা ‘খেলাঘর।’

চিত্রনাট্য অনুযায়ী নায়িকা উচ্চবিত্ত পরিবারের, প্রবাসী। বাড়ির সবাই প্রশাসনের উচ্চপদস্থ চাকুরে। সম্বন্ধ ঠিক হয় সমমর্যাদার এক পাত্রের সঙ্গেই। বিয়ে উপলক্ষে তাঁরা এসেছেন কলকাতায়। মা-পিসিদের থেকে বিয়ের রীতি-রেওয়াজ নিয়ে নানা কথা শুনতে শুনতে কল্পনায় মেয়েটি এঁকে নেয় বিয়ের রঙিন রূপ। আচমকাই মন্দিরে ঘটনাচক্রে মুখোমুখি হয় স্থানীয় অপরাধী শান্টুর। যার পিস্তল চালাতে হাত কাঁপে না! জনৈকার বিয়ে নিয়ে কথা কাটাকাটির সময় নায়িকা যখন অন্যায়ের প্রতিবাদ করে তখনই শান্টু মন্দিরে বিগ্রহের সামনে দাঁড় করিয়ে সিঁদুর পরিয়ে দেয় তাকে। জানায়, বড়লোকদের মতো উৎসব করে নয় নিম্নবিত্তদের কাছে এ ভাবেই ১৫১ টাকায় সমস্ত আয়োজন সেরে ফেলার নাম বিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Syed Arefin (@syedarefinofficial)

আরও পড়ুন: এবার শাকিব খানের সঙ্গে ‘চিল’ করবেন হৃদি শেখ, আগ্রহের পারদ চড়ছে ভক্তদের

ব্লুজ প্রোডাকশন নির্মিত এই সিরিয়ালের হাত ধরে ফিরছেন ইরাবতীর  চুপকথা খ্যাত সৈয়দ আরফিন। এই মেগা দিয়ে অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন স্বীকৃতি মজুমদার। তিনিই এই ছবির নায়িকা।  বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তাপসী রায়চৌধুরী, দোলন রায়,সোহন বন্দ্যোপাধ্যায়, শৌনক প্রমুখ।

‘কে আপন কে পর’ ও ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের গল্প শেষের দিকে। শোনা যাচ্ছে, ৮ ৩০ কিংবা ১০ ৩০ -র স্লটে ষ্টার জলসায় এটি দেখা যাবে।

আরও পড়ুন: বসে পড়লেন সবুজ ঘেরা রাস্তায়, শহুরে ব্যস্ততা সরিয়ে রেখে প্রকৃতির কাছে ফিরলেন মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest