ছোট পর্দায় ফিরছেন ইন্দ্রাশিস- সঙ্গী মানালি, আসছে ‘ধুলোকণা’

মশারি কি অবাঞ্ছিত ধুলোকণা ঢাকতে পারবে? নাকি নতুন গাড়ি অতিমারির ভয় সরিয়ে প্রেমের ধুলোকণা ছড়িয়ে দেবে লালন-টুনির জীবনে?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে মানালি দে, এ খবর সবার জানা। একদম টাটকা খবর, সেই ধারাবাহিকের হাত ধরেই ৪ বছর পরে ছোট পর্দায় ফিরছেন ইন্দ্রাশিস রায়। স্টার জলসার নেটমাধ্যম বলছে, ম্যাজিক মোমেন্টস-এর ম্যাজিক আরও বাকি। প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’র প্রোমো সদ্য দেখা গিয়েছে সেখানে। প্রচারিত ঝলক বলছে, এঁরা ছাড়াও রয়েছেন শঙ্কর চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, বাদশা মৈত্র, ময়না মুখোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়ের মতো তাবড় তারকারা। এবং এই প্রথম ধারাবাহিকের কেন্দ্রে থাকছে একটি গাড়ি!

খড়কুটোর মতোই যৌথ পরিবারের গল্প বলবে এই সিরিয়াল তা বেশ স্পষ্ট। বাড়িতে এসেছে নতুন গাড়ি, অথচ গ্যারেজ না থাকায় উঠোনের মধ্যেই মশারি টাঙিয়ে আগলে রাখা হচ্ছে সেটিকে। সেই নিয়ে বাড়িতেই হইহই কাণ্ড, খোঁজ চলছে ড্রাইভারেরও। সেইসময়ই এন্ট্রি লালন ওরফে লালের, যে ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিস। ড্রাইভারের চাকরির জন্যই হাজির হয়েছে সে। জানা গেল দারুণ ব়্যাপ গান গায় লাল।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘টুম্পা সোনা’ সুমনা দাস, উদ্বিগ্ন নেটদুনিয়া…

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

‘তবে সে গান গাক আর নেত্য করুক’, সেই নিয়ে মাথ্যবাথ্যা নেই মানালির কড়া ভাষায় হুকুম করে সে বলে প্রতিদিন গাড়ি ধুয়ে-মুছে পরিষ্কার করতে হবে। যা শুনে লালন ভেবে বসে গাড়ির মালিক বুঝি এই মেয়েটা। পরে জানা যায়, এই বাড়ির ম্যানেজার সে। লালনকে দেখেই বেজায় চটে যায় মানালি। প্রথম দিনই সে চ্যালেঞ্জ ছুঁড়ে বলে- ‘আমিও দেখব কতদিন টেকে এই নবাব-পুত্র’।

এ দিকে প্রথম সাক্ষাতেই জোর টক্কর চালক আর ম্যানেজারের মধ্যে। প্রোমো তাই দুটো প্রশ্ন তুলেছে, মশারি কি অবাঞ্ছিত ধুলোকণা ঢাকতে পারবে? নাকি নতুন গাড়ি অতিমারির ভয় সরিয়ে প্রেমের ধুলোকণা ছড়িয়ে দেবে লালন-টুনির জীবনে?যৌথ পরিবারের প্রেক্ষাপটে এই টক-ঝাল-মিষ্টি সম্পর্ক কীভাবে পরিণতির দিকে এগোবে তাই উঠে আসবে ‘ধূলোকণা’য়।

আরও পড়ুন: পরস্পরের ক্যামেরায় বন্দি ‘যশরত’, প্রেম গুঞ্জনে পড়ল সিলমোহর?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest