প্রথম সপ্তাহেই বাউন্ডারি হাঁকালো ‘মিঠাই’, TRP যুদ্ধে হারাল ‘মোহর’কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম সপ্তাহেই প্রায় ফুল মার্কস পেল টিম মিঠাই। টিআরপির লিস্ট দেখে আহ্লাদে আটখানা ধারাবাহিকের সদস্যরা। ছবি পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানাল পুরো পরিবার৷ মিষ্টি মেয়ে মিঠাইয়ের যেমন মিষ্টি ব্যবহার আর তার মনের জোরও তেমনই। আর তাই খুব সহজেই সবার মন জয় করে নিয়েছে মিঠাই তারই প্রমাণ মিলল টিআরপি লিস্টেও।

এতদিন আদৃতকে দর্শকরা দেখেছেন বড়পর্দায়৷ তাঁর ‘বয় নেক্সট ডোর’ ইমেজ দর্শকদের বেশ নজর কাড়ে৷রাজ চক্রবর্তীর হাত ধরে বড়পর্দায় এসেছিলেন আদৃত রায়। ২০১৮-তে মুক্তি পায় ইন্দো-বাংলাদেশি ছবি ‘নূর জাহান’। তারপর ‘প্রেম আমার ২’ ছবিতে জয় চৌধুরী। দেবের ‘পাসওয়ার্ড’-এও ছিলেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এরপর আবার রাজের ছবি ‘পরিণীতা’য় তাঁকে দেখা যায় আনন্দর ভূমিকায়। চারটি বাংলা ছবির পর এবার ছোটপর্দায় আদৃত।

আরও পড়ুন: এনগেজমেন্টের আর বেশি দিন বাকি নেই, তার আগে একান্তে সময় কাটালেন রাঘব-পারুল!

সৌমিতৃষা অনেকটাই সাবলীল। তিনি এর আগে অভিনয় করেছেন সান বাংলার ‘কনে বউ’-তে।এছাড়াও ধারাবাহিকে রয়েছেন বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, কৌশিক চক্রবর্তী, লোপামুদ্রা সিংহ, ঐন্দ্রিলা, অর্পিতা মুখোপাধ্যায় সহ আরও অনেকে। এই সাফল্যের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন সৌমিতৃষা।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

‘মনোহরা’ নামের এক বনেদি বাড়িতে মিষ্টি বিক্রি করতে আসে মিঠাই। ময়রার বাড়িতে মিষ্টি বিক্রি! হ্যাঁ, মনোহরা বাড়ির ঐতিহ্য সে বাড়ির মিষ্টি। দালানে বসে থাকা বাড়ির প্রত্যেকই মিঠাই খাওয়ায় তাঁর তৈরি মনোহরা। সেই মিষ্টি খেয়ে বেজায় খুশি সকলেই। অন্যদিকে বাড়ির গম্ভীর, মেজাজি ছেলে সিদ্ধার্থ ওরফে সিড এক্কেবারেই পছন্দ করে না মিষ্টি। মিঠাই কি পারবে মনোহরা খাইয়ে সিডের মন জয় করতে? মান,অভিমান, ঝগড়াঝাঁটি পেরিয়ে সৌমিতৃষা ওরফে মিঠাই আর আদৃত ওরফে সিদ্ধার্থর সম্পর্কের সমীকরণে কোন দিকে মোড় নেয় এখন তারই অপেক্ষা।

আরও পড়ুন: ‘জানি তুমি বলবে আমি হাড় বজ্জাত, লাভ নেই কানে ভালো শুনিনা’, রুদ্রনীলের কবিতায় ‘বাস্তবতা’ পাচ্ছেন অনেকে !

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest