মোহর-শঙ্খর সম্পর্কে দূরত্ব তৈরি করবে ‘রাহুল’ চট্টোপাধ্যায়! নয়া ট্র্যাক ধারাবাহিকে

ভাস্বর চট্টোপাধ্যায়ের সামাজিক পাতা জুড়ে জ্বলজ্বল করছে নতুন চরিত্রের ছবি।

মোহরের কলেজে হাজির এক নতুন শিক্ষক। নাম রাহুল চ্যাটার্জি। এই রাহুলের আরও একটা পরিচয় আছে। ইনি শ্রেষ্ঠার দীর্ঘদিনের বন্ধু। কিছুটা শ্রেষ্ঠার প্রচেষ্টাতেই তার এই কলেজে শিক্ষক হিসেবে যোগ দেওয়া। তবে পড়ানো ছাড়াও তার আরও এক উদ্দেশ্য আছে। একসময় রাহুল আর শঙ্খ সহপাঠী ছিল। সহপাঠীর ওপর প্রতিশোধ নেওয়ার উদ্দেশ্য নিয়েই কলেজে যোগ দিয়েছে রাহুল। সেই প্রতিশোধের অস্ত্র হিসেবে রাহুল মোহরকে বেছে নেয়।

এর আগে এই চ্যানেলেরই ‘প্রথমা কাদম্বিনী’ ধারাবাহিকে বিনির মেডিকেল কলেজের শিক্ষক হিসেবে দেখা গিয়েছিল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে । সেখানে তাঁর চরিত্রে নেগেটিভ শেডস ছিল। লীনা গঙ্গোপাধ্যায়-শৈবাল বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় ধারাবাহিকে কেমন অধ্যাপক তিনি? ‘‘আমি শঙ্খর বড় শত্রু’’, জানালেন ভাস্বর। শঙ্খের সঙ্গে অতীত সম্পর্ক ভাল নয় রাহুলের। পুরনো বোঝাপড়া মেটাতেই সে পড়াতে এসেছে মোহরের কলেজে। এই কলেজেরই প্রধান শঙ্খ।

আরও পড়ুন: অশ্লীল মন্তব্যকে গুরুত্ব দিতে নারাজ, কনফিডেন্সের সঙ্গেই ব়্যাম্প মাতালেন নুসরত

পড়ানোর পাশাপাশি ছাত্রী মোহরের প্রতিও তার বিশেষ নজর। মোহর আর শঙ্খের মধ্যে দূরত্ব তৈরির উদ্দেশ্য নিয়ে। রাহুল মোহরকে পড়ানো শুরু করতে দেখে শঙ্খরও হিংসে হতে থাকে। এদিকে রাহুল নানা অছিলায় মোহরের সঙ্গে বেশি করে সময় কাটানো ছাড়াও তার আর শঙ্খর মধ্যে দূরত্ব তৈরি করার চেষ্টা করতে থাকে।

এই সব ঘটনায় শঙ্খ রাগারাগি করলে মোহরও অত্যন্ত বিরক্ত হয়ে তাকে বলে দেয় যে সে যেন তার ব্যক্তিগত বিষয়ে নাক না গলায়। শুরু হয় ভুল বোঝাবুঝি। মোহর আর শঙ্খকে কি আলাদা করে দিতে পারবে রাহুল আর শ্রেষ্ঠা? কোন দিকে মোড় নেবে মোহর-শঙ্খর সম্পর্ক?

আরও পড়ুন: জলে আগুন ধরালেন বিপাশা! পরের দিন নগ্ন ছবি পোস্ট করলেন প্রাক্তন প্রেমিক