New version of ruby roy 3.0 releaseD, Watch the song here

Ruby Roy 3.0: আর কল্পনা নয়, ঈশানের গানে পর্দা সরিয়ে সামনে এলেন রুবি রায়!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনেতা ঈশান মজুমদার এবার ধরা দিলেন অন্য ভূমিকায়। গান লিখলেন, সুর বাঁধলেন এবং গাইলেন। রিলিজ হল মিউজিক ভিডিও অ্যালবাম ‘রুবি রায় ৩.০’।

আর ডি বর্মণের ‘রুবি রায়’ আজও মুগ্ধ করে সকল শ্রোতাবন্ধুকে। রোদজলা দুপুরে নূপুরের সুর তুলে বাস থেকে নেমেছে, আবার কখনও কবিতায় ডাকার পরও প্রেমিকের বুকে ব্যাথা দিয়েছে রুবি রায়। কিন্তু আজ পর্যন্ত এই কাল্পনিক নারীর দেখা পাননি কেউ। তবে এবার সামনে এল সেই কাল্পনিক নারী রুবি রায়।

এই মিউজিক ভিডিও অ্যালবামটিতে অভিনয় করতে দেখা গেছে ঈশান এবং সায়ন্তনী গুহ ঠাকুরতাকে। ঈশান জানান- “আমরা ছোট থেকে রুবি রায়কে চিনি। আর ডি বর্মনের রুবি রায় প্রতিটি বাঙালির প্রেম। তারপর রূপঙ্কর দা’র ভার্সন যখন হয় তখন আমরা স্কুলে পড়ি। খুব ইচ্ছে ছিল একটা কিছু করার রুবি রায়কে নিয়ে। গানটা লেখা অনেক বছর আগে। কিছুতেই পছন্দ হচ্ছিল না। করেও উঠতে পারছিলাম না। বেশ কয়েক বছর আগে একটা ভার্সন বানাই। ভিডিও শুট-ও করি কিন্তু রিলিজ করিনি বা করা হয়ে ওঠেনি। এবার আবার নতুন করে বানিয়ে, ভিডিও শুট করে, প্রোগ্রাম করে রিলিজ করলাম। আমার স্বল্প ক্ষমতার একটা চেষ্টা। ”

আরও পড়ুন: ১০ সেপ্টেম্বর আসছে ‘থালাইভি’, জয়ললিতার সাজে কঙ্গনা

রুবি রায়ের মতো আইনিক চরিত্র পেয়ে নিজেকে সৌভাগ্যবতী বলে মনে করছেন অভিনেত্রী। TV9 বাংলাকে সায়ন্তনী বলেছেন, “ঈশান প্রথমবার গানটি গেয়েছে। ও আমার খুব ভাল বন্ধু। কাজটা করে আমি সত্যি খুশি। এতদিন রুবি রায়কে দেখা যায়নি। তবে এই গানে দেখা যাচ্ছে। এটা পুরোটাই কল্পনা। গানে দেখা যায়, একটি ছেলে রুবি রায়কে খুঁজে বেরাচ্ছে। তাকে ছুঁতে চাইছে, কিন্তু পারছে না। আরও একটি মজার বিষয়, এই রুবি নামটি আমার পিছন ছাড়ছে না। লালবাজার ওয়েব সিরিজেও আমার নাম রুবিই ছিল। এখানেও কিন্তু তাই। গানে আমার লুকটাও বেশ অন্যরকম।”

এই নতুন ‘রুবি রায় ৩.০’ গানটিতে দেখা যায়, একটি ছেলে রুবি রায়কে খুঁজে বেরাচ্ছে। তাকে ছুঁতে চাইছে, কিন্তু পারছে না। এভাবেই এগিয়েছে মিউজিক ভিডিওর গল্প। এই গানে রুবি রায় থুড়ি সায়ন্তনী গুহ ঠাকুরতা-র লুকটাও বেশ অন্যরকম।ঈশান এবং সায়ন্তনীর জুটিতে তৈরি অ্যালবামটি বেশ অন্য স্বাদ বহন করে।  এই গান ইতিমধ্যেই জনপ্রিয়তা অর্জন করেছে।

আরও পড়ুন: অবশেষে এল সুখবর! পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest