হইচই-এর নতুন ওয়েব সিরিজ, আসছে পরমব্রত-অঙ্কুশের কোর্টরুমে লড়াই ‘কেস জন্ডিস’

ওয়েব ডেস্ক: একঘেয়ে ঘরবন্দি জীবনে একটু হালকা আমেজ মেশাতে লকডাউন জীবনে আসছে ‘কেস জন্ডিস’। হইচই-এর এই নতুন ওয়েব সিরিজে একবারে ফ্রেস কনটেন্ট। হইচইয়ের হাত ধরেই এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। এছাড়াও থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনির্বাণ চক্রবর্তী।

লকডাউনের মাঝেই ‘কেস জন্ডিস’-এর শুটিং হয়েছে। তবে সামাজিক দূরত্ব মেনে যে যার বাড়ি থেকেই ওয়েব সিরিজের শুটিং সেরেছেন। পরিচালনায় শুভঙ্কর চট্টোপাধ্যায়। পরমব্রত (মিস্টার সেন) এবং অঙ্কুশকে (মিস্টার দাস) দেখা যাবে দুই উকিলের চরিত্রে। অন্যদিকে বিচারকের ভূমিকায় রয়েছেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী।

১৫মে থেকেই হাস্যরসে পরিপূর্ণ এই সিরিজটি দেখা যাবে হইচইয়ের প্ল্যাটফর্মে। বুধবারই হয়েছে পোস্টার লঞ্চ। লকডাউন দেশের অশান্ত সময়ে হাসি-মজা-কৌতুকে মোড়া এই ‘কেস জন্ডিস’-এ রয়েছে ১০টি এপিসোড। 

Case Jaundice Poster in line

আরও পড়ুন: লকডাউনে ‘পাগল’ হলেন শাহিদ, সামলাতে পারছেন না বউ, শেয়ার করলেন ভিডিও

গল্প সাজানো হয়েছে একটি কোর্টরুম ড্রামাকে কেন্দ্র করে। যেখানে দুই আইনজীবী মিস্টার সেন এবং মিস্টার দাস মানুষ বনাম করোনাভাইরাসকে নিয়ে বাদি-বিবাদি পক্ষের হয়ে লড়াই করবেন। দুই পক্ষের মাঝে রয়েছেন বিচারক (অনির্বাণ)। যার দুরন্ত ডায়লগে বোরিং জীবনে ছুটবে হাসির ফোয়ারা। প্রতিটি পর্বেই থাকবে নতুন নতুন কেস। তবে শেষে গিয়ে বোঝা যাবে জিতলেন কোন পক্ষ৷ প্রথম গল্প এগিয়েছে মানুষ বনাম করোনাভাইরাস, দ্বিতীয় পুলিশ বনাম মুখোশ পড়া জনগণ আর তিন অফিস বনাম পরিবার।

হইচইয়ের এই সিরিজে কাজ করে কেমন লাগল পরমব্রত চট্টোপাধ্যায়ের? অভিনেতা বলেন, ” এই মুহুর্তে বিশ্বের সব প্রান্তের মানুষের জন্য এই গল্প খুব কাছের। আমরা একটা ক্রাইসিসের মধ্য দিয়ে চলেছি আর এই সময় এরকম গল্প খুব প্রয়োজন যা আমাদের একঘেয়ে জীবনে একটু আনন্দ দেবে। কেস জন্ডিস তেমনই গল্প বলবে দর্শকদের।”

দেখুন ট্রেলার:

আরও পড়ুন:মন খারাপ হলেই ইরফান শুনতেন রবীন্দ্রসঙ্গীত, অভিনেতার প্রিয় গান শেয়ার করলেন স্ত্রী সুতপা

Gmail 1