Site icon The News Nest

Katrina-Vicky: এয়ারপোর্টে সিঁদুর-চূড়ায় নতুন বউ, মুম্বইয়ে ফিরলেন ভিকি-ক্যাটরিনা

WhatsApp Image 2021 12 14 at 9.09.33 PM

বিয়ের পর প্রথমবার নবদম্পতি হিসেবে জনসমক্ষে এলেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। হাসিমুখে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা।

মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছেন নবদম্পতি। এদিন নতুন বউয়ের সাজেই দেখা মিলল ক্যাটরিনার। পরনে গোলাপি-সোনালি সালোয়ার কামিজ, হাতভর্তি চূড়া, মাথায় চওড়া লাল সিঁদুর- টুকটুকে কনে বউ ক্যাট। বিয়ে নিয়ে যতই লুকোছাপা করে থাকুন, এদিন কিন্তু পাপারাতজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন দুজনে। ক্যাটরিনার হাতের মেহেন্দির রঙ এখনও গাঢ়। সারাক্ষণ বরের হাত শক্ত করে ধরে থাকলেন ক্যাট।

গত ৯ই ডিসেম্বর বিয়ের পর্ব সারেন দুজনে। পরদিন যোধপুর থেকেই হানিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। কোথায় হানিমুন সেলিব্রেট করলেন দুজনে? সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। গোপন সূত্রের খবর মলদ্বীপের প্রাইভেট দ্বীপেই নাকি ছুটি কাটিয়েছেন যুগল।  এদিন হাত নেড়ে চিত্রসাংবাদিক ও উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ক্যাটরিনা-ভিকি। তিন ব্যাপী বিয়ের অনুষ্ঠানে কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির ছিল, তবে রিসেপশনের গ্র্যান্ড আয়োজন করেছেন ভিক্যাট।

এদিন এয়ারপোর্ট থেকে সোজা ভিকির বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন দুজনে।

Exit mobile version