News of the death went viral on social media! Srijit Mukherjee himself shared

মৃত্যুর খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! শেয়ার করলেন সৃজিত মুখার্জি নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়া জিনিসটা বড়ই অদ্ভুত। কখন কি যে হয় তা আগে থেকে বলা যায় না। এই যেমন পরিচালক সৃজিত মুখার্জিকে নিয়ে একটি খবর সকাল থেকে ফেসবুকে ঘুরছে যে তিনি নাকি মারা গেছেন! যদিও সৃজিত সেই পোস্টকে পাল্টা ব্যঙ্গ করে নিজের ফেসবুকে ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

সৃজিতের সাদাকালো ছবির উপর বড় বড় হরফে লেখা রয়েছে ‘চলে গেলেন সৃজিত’। নীচে ছোট করে লেখা, ‘আইসোলেশনে’। এই পোস্টটি টুইটার থেকে পেয়েছেন সৃজিত। নিজেই শেয়ার করে লিখেছেন, ‘টুইটারে পেলাম’। সঙ্গে কয়েকটি মজার ইমোজি ব্যবহার করেছেন তিনি। কিন্তু এই পোস্টে সৃজিতের অনুরাগীরা বেশ ক্ষুব্ধ হয়েছেন। অনেকেই মনে করছেন, এই পোস্ট খুবই নিম্ন রুচির। অভিনেত্রী বিদিতা বাগ লিখছেন, ‘আমার হার্ট অ্যাটাক হয়ে যাচ্ছিল। ঠিক হতে ৩০ মিনিট সময় লাগল।’

 

View this post on Instagram

 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

অনেকে আবার মজাও করেছেন বিষয়টি নিয়ে। পরিচালক সুব্রত সেন কমেন্টে লিখেছেন, ‘লেক গার্ডেন্সের ওই রাস্তার নাম সৃজিত ধরণী করার দাবি জানাচ্ছি’। গায়ক রূপম ইসলাম লিখেছেন, ‘এটা অন্য লেভেল’! পরিচালক এই ছবিটা খুঁজে পেয়ে নিজেও খানিকটা হতবাক বটে।

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লিখছেন, ‘সৃজিত মুখার্জি অমর রহে।’ প্রসঙ্গত করোনা আক্রান্ত হয়ে শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান সৃজিত (Srijit Mukherji)। তিনি লেখেন, “কোভিডে আক্রান্ত আমি। নিজেকে সকলের থেকে আলাদা রেখেছি। গত ৭২ ঘণ্টার মধ্যে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নেবেন।”

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest