Site icon The News Nest

Sa Re Ga Ma Pa : গ্রেফতার সা রে গা মা পা-খ্যাত জনপ্রিয় গায়ক নোবেল, এবার কি করলেন তিনি?

বিভিন্ন সময় নানা কীর্তিকলাপের জন্য শিরোনামে উঠে এসেছেন সা রে গা মা পা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল। এবার অনুষ্ঠানে না গিয়েও টানা নেওয়ার জন্য গ্রেফতার করা হল এই জনপ্রিয় গায়ককে।

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রতারণার মামলায় ডিবির হেফাজতে রয়েছে নোবেল৷ জানা গিয়েছে, প্রতারণা মামলায় ম্যারাথন জেরার মুখে পড়েছেন গায়ক৷ এই মুহূর্তে ডিবি কার্যালয়ে জেরা করা হচ্ছে তাকে৷ আরও জানা গিয়েছে,সম্প্রতি এক অনুষ্ঠানের জন্য ১ লক্ষ ৭২ হাজার টাকা অ্যাডভান্স নিয়েছিলেন নোবেল৷ কিন্তু টাকা নিয়েও নির্দিষ্ট দিনে হাজির হননি তিনি৷ এই কারণেই গত শুক্রবার মতিঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে গায়কের নামে৷

শরীয়তপুরের হাইস্কুলের রি-ইউনিয়ন অনুষ্ঠানে গান গাওয়ার কথা ছিল নোবেলের৷ তবে কেন তিনি টাকা নিয়ে হাজির ছিলেন না তা জানা যায়নি৷ এই অভিযোগের জেরেই ঢাকা মহানগর পুলিসের গোয়েন্দা বিভাগের অফিসে নোবেলকে ডাকা হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর, শনিবারই নোবেলকে আদালতে হাজির করা হতে পারে।

নোবেলকে গ্রেফতার করার প্রসঙ্গে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক সাংবাদিকদের বলেন, “প্রতারণার অভিযোগে নোবেলকে গ্রেফতার করা হয়েছে। অনুষ্ঠানের কথা বলে তিনি টাকা হাতিয়ে নিয়েছেন। ডিবি কার্যালয়ে ওকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।”

তবে শুধু অর্থের প্রতারণা নয়। নোবেলের বিরুদ্ধে অতিরিক্ত মদ্যপান করে তাঁর স্ত্রী সালসাবিলকে মারধর করার মতো মারাত্মক অভিযোগও উঠেছে। এমনটাই জানিয়েছেন ঢাকার মহানগর পুলিসের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মহম্মদ হারুন অর রশীদ। এই ইস্যু নিয়ে নোবেলের বিরুদ্ধে তাঁর স্ত্রী মামলাও দায়ের করেছেন।

 

 

Exit mobile version