টম ক্রুজের পরবর্তী ছবির শুটিং মহাকাশে! নাসার সঙ্গে শুরু আলোচনা

ওয়েব ডেস্ক: টম ক্রুজ সাহসিকতার জন্য বহুচর্চিত। অভিয়ের জন্য তিনি এর আগেও তিনি অনেক ভয়ানক স্টান্ট করেছেন। কিন্তু এবার যেন সব কিছুকে ছাড়িয়ে গেলেন অভিনেতা। মহাকাশে শুটিং করতে চলেছেন তিনি। এর জন্য এলোন মাস্কের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

তিনি যে ‘ডেয়ারডেভিল’ টম ক্রুজ এ বিষয়ে অনুরাগীদের মনে কোনও সন্দেহ নেই। কিন্তু তাই বলে মহাকাশে ছবির শুটিং? এতদিন যা কল্পনা ছিল সেই ভাবনাকে সফল করতে ইতিমধ্যেই এলন মাস্কের সঙ্গে হাত মিলিয়েছেন হলিউড তারকা। জানা গিয়েছে টম এবং এলনের উড়ান সংস্থা স্পেস এক্স ইতিমধ্যেই ন্যাশনাল এয়ারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন (নাসা)-এর সঙ্গে এ বিষয়েও কথাও বলেছেন।

কীভাবে আসল স্পেস এক্স-এ চড়ে শুটিং করা সম্ভব তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে নাসা এবং উড়ান সংস্থার সঙ্গে। গোটা প্রজেক্টটিকে অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি হিসেবেই উল্লেখ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কিন্তু এই প্রজেক্টের সঙ্গে হলিউডের কোনও স্টুডিও কথা হয়নি। তাই মহাকাশেই হতে পারে এই ছবির শুটিং, এমনটাই মনে করছে সিনে দুনিয়ার একাংশ।

আরও পড়ুন: ফের নতুন ক্রিকেট দল কিনছেন কেকেআর মালিক শাহরুখ খান

যেহেতু প্রজেক্টেটিতে বড় ভূমিকা হয়েছে টম ক্রুজের তাই নতুন কিছু আসতে চলেছে আগামীতে তা বলাই বাহুল্য। বয়স ৫৭, কিন্তু মিশন ইমপসিবল ফ্র্যাঞ্চাইজিতে এই সুপারস্টারের সুপার স্টান্টে হতবাক হতে হয়েছে গোটা বিশ্বকে। তা সে ২০১১ সালের মিশন ইমপসিবল গোস্ট প্রোটোকল হোক, কিংবা ২০১৫ সালে মুক্তি পাওয়া রুগ নেশন। কোথাও পৃথিবীর উচ্চতম বিল্ডিং ক্ষুদ্র হয়েছে কোথাও আবার বিমানের পাশে মাঝ আকাশে নিজেকে ঝুলিয়ে রেখে স্টান্ট দেখিয়েছেন।

যদিও ২০১৮ সালে মিশন ইমপসিবল: ফলআউটের শুটিংয়ের সময় একটি বিল্ডিং থেকে আরেকটি বিল্ডিংএ লাফানোর সময় গোড়ালিতে ভয়ঙ্কর চোট পান অভিনেতা। যার জেরে দীর্ঘদিন বন্ধ থাকে সমস্ত শুটিং। তবে সামনেই মুক্তি পেতে চলেছে টম ক্রুজের টপ গান: মাভেরিক। ১৯৮৬ সালে টপ গান-এর সিক্যুয়েন্স এই ছবিটি। এই জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু করোনার অতিমারীত্বে আপাতত ডিসেম্বরে মুক্তি পেতে পারে মাভেরিক এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন: বাড়ি ফিরতে বাধা দেবেন না, এবার পরিযায়ী শ্রমিক ইস্যুতে RSS-এর তোপে কেন্দ্র

Gmail