চূড়ান্ত অশ্লীল! পুরুষাঙ্গ আকারের বার্থ ডে কেক কেটে ব্যাপক ট্রোলড নিয়া শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩০ বছরে পা… তাই জন্মদিনটা একটু স্পেশ্যাল করতে চেয়েছিলেন নায়িকার বন্ধুবান্ধবরা । কিন্তু দিনটিকে বিশেষ করে তুলতে যা করলেন, তাতে ভয়ঙ্কর ট্রোলের স্বীকার হতে হল বলি-অভিনেত্রী নিয়া শর্মাকে ।

https://www.instagram.com/p/CFOG_SKlWXI/

গত বৃহস্পতিবার ছিল তাঁর ৩০ তম জন্মদিন । মুম্বইয়ে তাঁর বাসগৃহেই ছোটখাট একটি পার্টির আয়োজন করেন ‘নাগিন ৪’-এর অভিনেত্রী নিয়া শর্মার বন্ধু ও ঘনিষ্ঠরা । গোটা দিন জুড়ে ১৮টি বার্থ ডে কেক কাটেন নায়িকা । তার মধ্যে একটি কেক ছিল পুরুষ যৌনাঙ্গের আকারের । চকোলেট-স্ট্রবেরি কেক থেকে বীর্য পড়ার মতো ডিজাইনও ছিল। যা দেখে হাসি চেপে রাখতে পারেননি নিয়া।

আরও পড়ুন: চোখ ধাঁধানো কনটেন্ট নিয়ে হাজির হইচই সিজন ৪! আসছে ২৫ টি ওয়েব ধারাবাহিক, একাধিক নতুন ফিল্ম

নিজেই আবার সেই কেক কাটার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিয়া । এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভয়ঙ্কর ক্ষেপে যান নিয়ার ফ্যানরা । একের পর এক কটূক্তি ভেসে আসতে থাকে । কেন একজন তারকা হয়ে এমন কাজ তিনি করেছেন…তা নিয়ে ভক্তদের রোষের মুখে পড়তে হয় নিয়াকে । অনেকেই বলেন, এমন কাজ তিনি করলেও, সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ না করলেও পারতেন ।

মোটেই সু-শোভন নয়, বরং পুরোপুরি দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেই নিয়া শর্মাকে আক্রমণ শানাল নেটিজনেরা। তাঁদের সাফ বক্তব্য- এটা অশ্লীলতার চূড়ান্ত। তোমার লজ্জা লাগছে না..এইরকম সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কি দরকার?- প্রশ্ন করেন অনেকেই। কেউ কেউ আবার নিয়ার পাশে দাঁড়িয়ে বলেন- দেখেই বোঝা যাচ্ছে এটা বন্ধুদের প্ল্যানিং, এতে ওর হাত নেই।

নিয়াকে শেষ ছোটপর্দায় দেখা গিয়েছে- খতরোকে খিলাড়ি- মেড ইন ইন্ডিয়াতে। এই রিয়ালিটি জিতে নেন নিয়া। এছাড়াও নাগিনের চার নম্বর সিজনে লিড রোলে সম্প্রতি দেখা গিয়েছে নায়িকাকে।

আরও পড়ুন: আরও আক্রমণ হবে, এটা সবে শুরু…যৌন হেনস্থার অভিযোগ উড়িয়ে বার্তা অনুরাগের, নিশানায় কঙ্গনা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest