Site icon The News Nest

অভিনয় জগতে এসেছেন মাত্র তিন বছর, ইতিমধ্যেই নজর কাড়ছেন ‘হট’ নিধি আগরওয়াল

The News Nest: দক্ষিণী নায়িকাদের মধ‍্যে জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকেই থাকবে নিধি আগরওয়ালের (nidhhi agerwal) নাম। মাত্র কিছুদিনের মধ‍্যেই এই উঠতি অভিনেত্রী অসাধারন অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন।

২০১৭ তে ‘মুন্না মাইকেল’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তারপর থেকে বিভিন্ন ভাষার ছবিতেই নিজেকে প্রমাণ করেছেন নিধি। তামিল, তেলুগু, কন্নড় ছাড়াও হিন্দি ছবিতেও নিজের ম‍্যাজিক দেখিয়েছেন তিনি। ভবিষ‍্যতেও বলিউডে আরও ছবি করবেন বলেই আশাবাদী অভিনেত্রী।

নিধির কথায়, ইন্ডাস্ট্রিতে ঢোকার সময়েই তিনি ঠিক করে রেখেছিলেন কোনও একটি ভাষার ছবিতে আটকে থাকবেন না। আলাদা আলাদা ভাষার ছবিতে চেষ্টা করবেন। অভিনেত্রীর মতে, তিনি এই কয়েক বছরে একাধিক ভাষা শিখেছেন। তাতে তাঁর জ্ঞানও বেড়েছে।

আরও পড়ুন: বৃহন্নলার চরিত্র! অভিনয় করতে গিয়ে নিজের অন্য অস্তিত্বের খোঁজ পেলেন অক্ষয়

নিধি জানান, তাঁর স্বপ্ন মধুবালা বা মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করা। তবে তেমন ভাবে অভিনয় কোনও দিনই শেখেননি নিধি। পুরোটাই তাঁর শুটিং সেটেই শেখা বলে জানান তিনি। বলিউডে নিধির প্রিয় অভিনেতা রণবীর কাপুর। তাঁর অভিনয় বেশ পছন্দ বলে জানান অভিনেত্রী। এছাড়া বরুন ধাওয়ান, অক্ষয় কুমার, শাহরুখ খানকেও পছন্দ নিধির। অপরদিকে করিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ও একই রকম প্রিয় তাঁর।

সোশ‍্যাল মিডিয়ায় নিধির জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। ইনস্টাগ্রামে ৫ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতেও ভাল জানেন তিনি। তাই নতুন কোনও ছবি বা ভিডিও পোস্ট করলেই তা সঙ্গে সঙ্গে হয়ে যায় ভাইরাল।

প্রসঙ্গত দক্ষিণে বেশ জনপ্রিয় নাম নিধি আগরওয়াল। ‘আইস্মার্ট শঙ্কর’ ছবিতে তাঁর অভিনয় দর্শকদের প্রচুর প্রশংসা কুড়িয়েছিল।

আরও পড়ুন: স্বজনপোষণ ইস‍্যুতে করনকে সমর্থন স্বরা ভাস্করের, কঙ্গনা বললেন, ‘তাঁবেদার’

Exit mobile version