নুসরতের আগত সন্তানের বাবা আমি নই, স্পষ্ট জানিয়ে দিলেন Nikhil Jain

প্রেম করেই বিয়ে নুসরত আর নিখিলের। বিয়ের পর থেকেই 'কাপল গোলস ' দিতে শুরু করেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সন্তানসম্ভবা সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। শুক্রবার সকাল থেকেই তাঁর মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। নুসরত নিজে যদিও এ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তাঁরা।

বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তাঁরা। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

শোনা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দু’জনে। এর পরে মরুশহরে দু’জন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগাতেও ঘুরে এসেছিলেন দু’জন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি— এ সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

আরও পড়ুন: শ্রীলেখার শরীরচর্চা মুহূর্ত ভাইরাল! কুমন্তব্য পাত্তা দিতে নারাজ অভিনেত্রী

প্রেম করেই বিয়ে নুসরত আর নিখিলের। বিয়ের পর থেকেই ‘কাপল গোলস ‘ দিতে শুরু করেন। ক্রমশ নিখিলের ব্যবসার মুখ হয়ে উঠেছিলেন অভিনেত্রী। অন্য দিকে নিখিলও নুসরতকে খুশিতে ভরিয়ে রাখতেন। এই সম্পর্কের জন্য নিখিল তাঁর পরিবারের সঙ্গেও লড়াই করেছিলেন। বন্ধুদের সঙ্গেও খানিকটা দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তবে কিছু দিনের মধ্যেই বিয়ের একঘেয়েমি কাটাতে নুসরত নতুন করে প্রেমে পড়েন।

এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে আরম্ভ করেন। যশ এখন বেশিরভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান। নিখিল শুধু নুসরত নয়, তাঁর পরিবারের সঙ্গেও আর কোনও সম্পর্ক রাখেননি। আনন্দবাজার ডিজিটালকে নিখিল বলেন, “এখন যে নতুন সঙ্গীর সঙ্গে ও আছে, তার সঙ্গেই ভাল থাক। ঈশ্বর ওদের মঙ্গল করুন। গত ছ’মাস ওর সঙ্গে আমার সম্পর্ক নেই। আমি একজন সাধারণ মানুষ। আমার পরিবারের মূল্যবোধ নিয়ে আমি ভাল আছি।”

আরও পড়ুন: চুপিসাড়ে বিয়ে করলেন ‘ভিকি ডোনার’ নায়িকা ইয়ামি গৌতম, পাত্র কে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest