Site icon The News Nest

Nilu Kohli: বাড়ির বাথরুমে পড়ে মৃত্যু জনপ্রিয় অভিনেত্রীর স্বামীর

nilu kohli with husband

প্রয়াত প্রবীণ টেলিভিশন অভিনেত্রী নীলু কোহলির স্বামী হারমিন্দর সিং কোহলি। বাথরুমের ভিতরে পিছলে পরে মারা গেলেন তিনি। ঘটনাটি ঘটে ২৪ মার্চ শুক্রবার। রিপোর্ট অনুসারে, বাড়ির পরিচারক হরমিন্দরকে বাথরুমের ভিতর প্রয়াত অবস্থায় উদ্ধার করে। ২৭ মার্চ সোমবার তাঁর শেষকৃত্য হওয়ার কথা রয়েছে।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নীলু কোহলি। শুক্রবার বাড়িতে ছিলেন না অভিনেত্রী। বাড়িতে তিনি ছাড়া শুধুমাত্র ছিল বাড়ির পরিচারিকা। এদিন গুরুদ্বার গিয়েছিলেন অভিনেত্রী স্বামী হরমিন্দর সিং। গুরুদ্বার থেকে ফেরার পর নীলু কোহলির স্বামী বাথরুমে যান, কিন্তু দীর্ঘ সময় ধরে বাইরে বেরোচ্ছিলেন না তিনি।  তখন বাড়িতে হাজির পরিচারিকা বারংবার তাকে ডাকতে থাকেন কিন্তু কোনও সাড়া না পেয়ে, দরজা ভাঙা হয়। তখন দেখা যায়যে তিনি বাথরুমের মেঝেতে পড়ে আছেন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

আরও পড়ুন: Ranveer Singh: ইভেন্টে গিয়ে মাটি থেকে ময়লা তুললেন রণবীর,ধেয়ে এল কটাক্ষ

নীলু কোহলির মেয়ে সাহিবা সংবাদমাধ্যমে বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি। এ দিন দুপুরেই এমন ঘটনা ঘটেছে। আচমকা মৃত্যু হল বাবার। আমার ভাই মার্চেন্ট নেভিতে থাকায় আরও দুদিন পর শেষকৃত্য সম্পন্ন হবে। আমার মায়ের অবস্থা ভালো নয়। ঘটনার সময় ৃকাজে বাইরে ছিলেন তিনি’।

নীলু কোহলি জনপ্রিয় টিভি শো যেমন ছোটি সার্দারনি, সঙ্গম, মেরে অঙ্গনে ম্যায়, এবং ম্যাডাম স্যারের মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন। নীলুকে হাউসফুল ২, হিন্দি মিডিয়াম এবং পাতিয়ালা হাউসের মতো সিনেমাতেও দেখা গিয়েছে।

আরও পড়ুন: sandy saha: স্যান্ডির বাড়ি থেকে সোনা-টাকা চুরি! থানায় অভিযোগ সতীর্থ ইউটিবারের বিরুদ্ধে

Exit mobile version