Nora Fatehi's Instagram account was 'hacked', actress releases official statement

Norah Fatehi: রাতারাতি উধাও নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! অনুরাগীদের কী জানালেন নোরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার দুপুরে ইনস্টাগ্রাম থেকে আচমকাই গায়েব নোরা ফতেহির অ্যাকাউন্ট। হাজারের উপর পোস্ট, কোটি কোটি ফলোয়ার — নিমেষেই সব উধাও! হঠাৎ হল কী? কাউকে কিছু না জানিয়েই সরে গেলেন ইনস্টাগ্রাম থেকে? সারা দিন নোরার অনুরাগীদের মধ্যে এমনই সব প্রশ্ন ঘুরপাক খেয়েছে। হয়েছে চর্চা। তবে কয়েক ঘণ্টার মধ্যেই ফের ইনস্টাগ্রামে নোরার অ্যাকাউন্টটি ফিরে আসে। উধাও হওয়ার আগে ঠিক যেমন ছিল, এখনও তেমনটিই রয়েছে তাঁর অ্যাকাউন্ট। কমেনি পোস্ট বা ফলোয়ার সংখ্যা। কিন্তু পুরো বিষয়টি নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছিল।

অবশেষে নোরা নিজেই রহস্যের সমাধান করে দিলেন। ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউডের ‘কুসু কুসু গার্ল’ লেখেন ‘সকলের কাছে ক্ষমা চাইছি। আমার ইনস্টাগ্রাম হ্যাক করার চেষ্টা হয়েছিল। সকাল থেকেই কোনও ব্যক্তি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে।’  অতি ততপরতার মাধ্যমে নোরার অ্যাকাউন্টটি পূর্ব অবস্থায় ফিরিয়ে দেওয়ার জন্য ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন এই মরোক্কান সুন্দরী।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

আরও পড়ুন: Movie Release: ঘোষণা হল RRR -এর মুক্তির দিন, চিন্তায় কার্তিক আরিয়ানের ভক্তরা

ইনস্টাগ্রামে ৩৬.৭ মিলিয়ান ফলোয়ার রয়েছে নোরার। বায়ো প্রোফাইলে নিজেকে অভিনেত্রী, পারফর্মার, গায়িকা, সেল্ফ টট ডান্সার, প্রযোজকের পরিচয় দিয়েছেন। ইনস্টাগ্রামে আগাগোড়াই সক্রিয় বলি-অভিনেত্রী। নিয়মিত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ব্যক্তি এবং পেশাগত জীবনের নানা মুহূর্ত। সেই প্রক্রিয়ায় আর ছেদ পড়বে না আপাতত। সাময়িক ভাবে উধাও হলেও ফের ইনস্টাগ্রামে ফিরে এসেছেন নোরা।

সম্প্রতি গুরু রানধাওয়ার ‘ডান্স মেরি রানি’ মিউজ়িক ভিডিয়োতে দেখা যায় নোরাকে। সারা মাথায় সোনালি কোঁকড়ানো চুল ছিল নোরার। অনেকে তাঁর লুক শাকিরার সঙ্গে তুলনা করেছেন।

আরও পড়ুন: Prithviraj: ‘হিন্দু ভাবাবেগে আঘাত!‘ এবার করনি সেনার রোষে অক্ষয়ের পৃথ্বীরাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest