Nora Fatehi’s Sensuous Moves in ‘Manike Mage Hithe’ Hindi Remake is Too Hot to Handle

নোরার শরীরী বিভঙ্গে কুপোকাত নেটপাড়া, মুক্তি পেতেই ট্রেন্ডিং লিস্টে হিন্দি Manike Mage Hithe…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুধ সাদা স্লিট ড্রেস, সেই মোহময়ী চাহনি, ফের হাজির নোরা। তাঁর দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে সিদ্ধার্থ। ব্যাকগ্রাউন্ডে ইয়োহানির গলায় ‘হায় ইয়ে তেরি আঁখে, রাত ভর করে বাতে তেরি’। আর এরপরই নিজস্ব স্টাইলে শরীরী বিভঙ্গে ঝড় তুললেন নোরা ফাতেহি। হিন্দির সঙ্গেই মিশে গেল সিংহলি ভাষায় সেই চিরপরিচিত ‘মানিকে মাগে হিথে’। ব্যাস, এরপর আর নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। গোটা গান জুড়ে নোরা-সিদ্ধার্থের রসায়নই চোখ আটকে রাখার জন্য যথেষ্ঠ।

শ্রীলঙ্কান তরুণী ইউটিউবার ইয়োহানি ডি সিলভার গলায় ‘মানিকে মাগে হিথে’ এক সময় ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। মুঠো ফোনে সারাদিন বাজত সেই গান। গানটি প্রথমে গেয়েছিলেন শ্রীলঙ্কার র‌্যাপার সথিশন রথনায়কা; পরে ইয়োহানির সঙ্গে কাভার করেছেন তিনি। এরপর একাধিক ভারতীয় তারকা সিংহলি গায়িকার গানে কোমর দুলিয়েছিলেন।

আরও পড়ুন: Vikram Vedha: হৃতিক-সইফের ধুন্ধুমার লড়াই! মারকাটারি অ্যাকশনে ভরপুর, রিমেক হয়েও চমকে দিল ‘বিক্রম বেদা’,

শীঘ্রই আসতে চলেছে অজয় দেবগনের ছবি ‘থ্যাঙ্ক গড’। আর ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন সিংহলি গায়িকা ইয়োহানি ডি সিলভা। বলিউড ছবির জন্য নতুন করে ‘মানিকে মাগে হিথে’ গাইলেন তিনি। এবার গানের শব্দগুলি হিন্দিতে রূপান্তর। ‘থ্যাঙ্ক গড’র ইয়োহানির এই গানের পরিচালনায় তানিষ্ক বাগচি।অজয় দেবগণের ‘থ্যাং গড’ ছবিতে ব্যবহৃত হচ্ছে এই গান। ছবির ট্রেলার মুক্তি পেয়েছিল গত সপ্তাহেই। এরপর গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ‘মানিকে মাগে হিথে’র হিন্দি ভার্সানের টিজার প্রকাশ পায়, তারপরই শুরু হয়ে গিয়েছিল অপেক্ষা। অবশেষে ‘মানিকে মাগে হিথে’র হিন্দি ভার্সনের সঙ্গে মিউজিক্যাল কেমিস্ট্রি নিয়ে হাজির নোরা-সিদ্ধার্থ।

অজয় দেবগণের ‘থ্যাং গড’ মুক্তি পাচ্ছে, আগামী ২৪ অক্টোবর। ছবির পরিচালনা করেছেন ইন্দ্র কুমার। অভিনয় করেছেন অজয় দেবগণ, রকুলপ্রীত সিং, সিদ্ধার্থ মালহোত্রা সহ অন্যান্যরা। টি-সিরিজের প্রযোজনায় মুক্তি পাচ্ছে এই ছবি। এদিকে মুক্তির বহু আগে থেকেই আলোচনায় রয়েছে অজয়ের এই ছবি। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ উঠেছে এই ছবির বিরুদ্ধে। দায়ের হয়েছে FIR। কায়স্থ সম্প্রদায়ের দেবতা চিত্রগুপ্তকে অপমান করার অভিযোগ উঠেছে এই ছবির বিরুদ্ধে।

আরও পড়ুন: Madhuri Dixit: এবার সমকামীর চরিত্রে ধক ধক গার্ল, ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে Maja Ma

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest