Not only Aryan, these 5 Starkids are also involved in drug case

শুধু Aryan নন, মাদককাণ্ডে নাম জড়িয়েছে এই ৫ স্টারকিডেরও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে মাদক যোগ প্রকাশ্যে এসেছে। একের পর এক অভিযান চালাতে দেখা গেছে এনসিবিকে। সম্প্রতি প্রমোদতরীতে মাদক গ্রহণের অভিযোগে এনসিবি’র হাতে গ্রেফতার শাহরুখ খান পুত্র আরিয়ান খান। কিন্তু স্টারকিডদের মধ্যে আরিয়ান ছাড়াও মাদককাণ্ডে নাম জড়িয়েছে বহু তারকা সন্তানের। বহু বছরে তালিকা কিন্তু সুদীর্ঘ। দেখে নিন অন্যান্যদের-

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ প্রকাশ্যে আসে। সে সময় রিয়া চক্রবর্তীর একদা ঘনিষ্ঠ বন্ধু ও সুশান্তের প্রাক্তন প্রেমিকা সারা আলি খানের ডাক পড়ে এনসিবি’র দফতরে। সারা মাদক নেওয়ার কথা অস্বীকার করলেও রিয়া জানান, তিনি ও সারা একসঙ্গে গাঁজা খেয়েছেন। সারা অমৃতা ওই সইফ কন্যা।

সুশান্ত মৃত্যুর পর মাদক কাণ্ডে সারার পাশাপাশি ডাক পড়েছিল আরও স্টারকিডের। তিনি শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। রিয়ার সঙ্গে এক হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মূলত ডাকা হয় তাঁকে। মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তাঁরও।

অভিনেতা প্রতীক বব্বর। স্মিতা পাতিল ও রাজ বব্বরের ছেলে তিনি। ১৩ বছর বয়স থেকে মাদক নিতেন এই স্টার কিড, একথা নিজেই স্বীকার করেছিলেন। একসময় রিহ্যাবে যেতে হয়েছিল তাঁকে, নিজের উপর কন্ট্রোল হারিয়ে ফেলেছিলেন তিনি।

ফিরোজ খানের পুত্র ফারদিন খানও মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন ২০০১ সালে। ৯ গ্রাম কোকেন সহ পুলিশের হাতে ধরা পড়েন তিনি।

তাঁর মাদকাসক্ত জীবনের কথা সিমি গারেওয়ালের শো’য়ে নিজেই স্বীকার করেছিলেন সঞ্জয় দত্ত। সঞ্জয় বলেছে, কলেজে পড়াকালীন মাদকাসক্ত হয়ে পড়েন তিনি। তা ছাড়তেও বেশ সমস্যা হয়েছিল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest