সিং ‘আউট’ কাপুর ‘ইন’! ১৩ বছর পর বনশালীর ছবিতে রণবীর, সঙ্গে আলিয়া

সিং ‘আউট’ কাপুর ‘ইন’! সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ‘বৈজু বাওরা’ ছবিতে রণবীর সিং নয়, বরং তাঁর পরিবর্তে অভিনয় করছেন রণবীর কাপুর। বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে তো আপাতত সেই গুঞ্জনই শোনা যাচ্ছে।

১৩ বছর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন সঞ্জয় ও রণবীর কাপুর। সূত্রের খবর, প্রথমে এই রিমেক সিনেমার জন্য রণবীরকেই প্রথম পছন্দের তালিকায় রেখেছিলেন পরিচালক। পরে কী কারণে রণবীর সিংয়ের বদলে রণবীর কাপুরকে নেওয়ার সিদ্ধান্ত হয়েছে তা এখনও অজানা। এই সিনেমায় দুটি মূল পুরুষ চরিত্র, বাইজু ও অপরটি হল তানসেন। রণবীর অবশ্যই বাইজুর চরিত্রটি অভিনয় করবেন। সম্প্রতি পরিচালকের সঙ্গে তাঁর অফিসে মৌখিকভাবে এই প্রজেক্ট নিয়ে কথা হয়েছে দুজনের। সঞ্জয়ের টিমের সঙ্গে চরিত্র বিশ্লেষণ নিয়ে কাজ শুরু হবে শীঘ্রই।

আরও পড়ুন: সামনে এল ‘দুর্গা দুর্গতিনাশিনী’র প্রোমো, মহামায়া রূপে মন ভরালেন মিমি চক্রবর্তী

এই পিরিয়ড ড্রামা সিনেমাটি কবে মুক্তি পাবে, তা এখনও ঠিক হয়নি বলেই জানা গিয়েছে। করোনার জেরে এখনও অনেক সিনেমার কাজ বাকি রয়েছে। তবে ‘বাইজু বাওরা’ সিনেমায় আর কোন কোন অভিনেতা কাজ করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। সব ঠিক থাকলে ২০২১ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটি ফ্লোরে আসতে পারে। আলিয়া ভাটকে নিয়ে Gangubai Kathiawadi সিনেমার কাজ এখনও বাকি। গঙ্গুবাঈ-এর শ্যুটিং শেষ হলেই এই ছবির কাজে হাত দেবেন বলেও জানিয়েছেন সঞ্জয়। অন্যদিকে, সন্দীপ রেড্ডি ভাংগার পরবর্তী ছবি ‘লাভ রঞ্জন’ সিনেমার কাজও শুরু হবে ২০২১ সালে। তারও প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীর কাপুর।’

১৯৫২ সালের ছবি ‘বাইজু বাওরা’ ছবির প্লট নিয়েই নতুন ছবি তৈরি করছেন বনশালী। আগের ছবিটি পরিচালনা করেছিলেন বিজয় ভাট। ছবিতে দেখা গিয়েছিল ভারত ভূষণ ও মীনা কুমারীকে। রণবীরকে দেখা যাবে ভারতের চরিত্রে, আলিয়ার মীনা কুমারীর চরিত্র। যদিও পরিচালক বা অভিনেতারা কেউই এখনও এই ছবি নিয়ে মুখ খোলননি। জানা গিয়েছে, তানসেনের চরিত্রের জন্য অজয় দেবগনের নাম তালিকায় রাখা হলেও ওই চরিত্রের জন্য তিনি না করে দিয়েছেন।

আরও পড়ুন: সুশান্ত বিতর্কের মধ্যেই ডেনিম শর্টস, ক্রপ টপ এবং নীল ঠোঁটে উষ্ণতা ছড়ালেন সারা আলি খান