দামী ঘড়ি ফেলে দিয়ে ফ্রান্সের প্রোডাক্ট বয়কটের ডাক দিলেন নুসরাত ফারিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মহানবীকে (সা.)কে অবমাননা করায় ফ্রান্সের পণ্য বয়কটের ঘোষণা দিয়েছেন অনেকেই। সাধারণ মানুষ থেকে শুরু করে বিশ্বে বিভিন্ন দেশের আলোচিত ব্যক্তিরাও এই ঘোষণার সঙ্গে একমত পোষণ করছেন। বাংলাদেশেও বেশ কিছুদিন ধরে চলছে প্রতিবাদ। এবার সেই তালিকায় নাম লেখালেন বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া।

গতকাল ৩০ অক্টোবর এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেত্রী লেখেন,‘আমি আমার (ফরাসি ব্যান্ডের) কার্টিয়ে ঘড়িটি ফেলে দিচ্ছি।’ এরপর হ্যাশট্যাগের মাধ্যমে ফরাসি পণ্য বর্জনের ডাক দিয়েছেন ফারিয়া। তার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন হাজার হাজার ফলোয়ার৷যদিও অনেকেই বিদ্রুপ করেছেন। কিন্তু সেই সমালোচনা নিয়ে মাথা ঘামাতে নারাজ নায়িকা। শনিবার দুপুরে তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, ‘আমি আর কোনো দিন ফরাসি পণ্য ব্যবহার করবো না।’

আরও পড়ুন: প্রয়াত হলিউডের প্রথম ‘জেমস বন্ড’ শন কনারি

প্রসঙ্গত, ভারত ও বাংলাদেশ -দুই জায়গাতেই তৈরি করে নিয়েছেন নুসরাত ফারিয়া। শুরুতে মডেলিং ও উপস্থাপনা দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন নুসরাত ফারিয়ার। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু হয় ঢাকাই মডেল-উপস্থাপক নুসরাত ফারিয়ার। এরপর একে একে ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘হিরো ৪২০” ও ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।

নুসরাত ফারিয়া বর্তমানে ব্যস্ত ‘পাতালঘর’ শিরোনামে একটি চলচ্চিত্র নিয়ে। পাশাপাশি ৭ নভেম্বর থেকে ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে অংশ নেয়ার কথা আছে তার। ফিরবেন ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিংয়েও।

আরও পড়ুন: ‘যৌন হেনস্থার জন্য কর্মরতা মহিলারাই’, মুকেশ খান্নার মন্তব্যে বিতর্কের ঝড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest