Nusrat filled Birthday Boy Yash with love, special post on Instagram

বার্থডে বয় যশকে ভালবাসায় ভরালেন নুসরত, ইনস্টায় বিশেষ পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উইকিপিডিয়া বলছে আজই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) জন্মদিন। এদিন ৩৬ বছর পূর্ণ করলেন তিনি। শুভেচ্ছায় ভরেছে সোশ্যাল মিডিয়া। বিশেষ দিনে নুসরত কী করলেন, সেদিকেই নজর ছিল প্রায় সকলের। রাত ১২টা বাজামাত্রই অপেক্ষার অবসান। জানা গেল যশের জন্মদিনেই প্রকাশ পেল নুসরতের ভালবাসা।

যশের জন্মদিনের কথা যে তিনি ভোলেননি তা ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে জানান দিলেন। ইনস্টা স্টোরিতে যশের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তার পাশেই লাল হৃদয়ের ইমোজি। যার পোশাকি নাম হার্ট ইমোজি দিয়েছেন নুসরত।

ছেলে হওয়ার পর থেকেই নানা ইভেন্টে যশ আর নুসরতকে দেখা গিয়েছে একসঙ্গে। যশের নতুন ছবি ‘চিনে বাদাম’র মহরতেও একসাথে হাজির ছিলেন তাঁরা। সেসময় নুসরতকে সিঁদুর পরেও দেখা গিয়েছিল। তবে, কার নামে অভিনেত্রী কপালে সিঁদুর উঠিয়েছেন তা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করেননি। যদিও নাম প্রকাশ্যে অনিচ্ছুক নুসরত ও যশের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ২০২০-তেই নাকি বিয়ে করেছেন তাঁরা!

অগস্টের শেষেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরত। সে সময় ছায়াসঙ্গীর মতো পাশে ছিলেন যশ। পরে কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেট ফাঁস হলে দেখা যায়, নুসরতের ছেলে ঈশানের বাবা হিসেবে নাম রয়েছে যশের। নুসরতও বারবার জানিয়েছেন, ‘ছেলেক নিয়ে আমার ও যশের অভিভাবকত্ব বেশ ভালো কাটছে’। এমনকী, ছেলের বাবা যতদিন না চাইবেন, ততদিন ছেলের ছবি সামনে আনা হবে না বলেও জানিয়ে দিয়েছেন নায়িকা।

সন্তান হওয়ার পর অবসরযাপন করেননি নুসরত। ১২ দিন পরই কাজে ফিরেছিলেন। একটি স্যাঁলোর উদ্বোধন করতে দেখা গিয়েছিল নুসরতকে।

ফেরেন শুটিং ফ্লোরেও। নিজের নতুন ছবির কাজ শুরু করেন। বিজ্ঞাপনের কাজও করেন। পুজোর ফটোশুটও করেন নুসরত। গত ২ অক্টোবর নিজের সংসদীয় এলাকায় পা-ও রাখেন তারকা সাংসদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest