ফ্যানদের জন্য অপেক্ষা করছে সারপ্রাইজ! পুজোর আগেই লন্ডনে একসঙ্গে দারুন সময় কাটাবেন মিমি- নুসরত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুজোর আগেই দারুণ সময় কাটাতে চলেছেন এই শহরেরই দুই সেলিব্রিটি বেস্ট ফ্রেন্ড। দুজনেই অভিনেতা আবার দুজনেই সাংসদ। বুঝতে অসুবিধে হওয়ার কথা নয়! কাদের কথা বলা হচ্ছে। কথা হচ্ছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের।

দুজনেই লন্ডন শহরে ছবির শ্যুটিং এর কাজে, তবে না এক ছবিতে নেই তারা! সায়ন্তন ঘোষাল পরিচালিত নতুন ছবি স্বস্তিক সংকেতের কাজে আপাতত লন্ডন পারি দিয়েছেন নুসরত, সেখানে ২০ দিনের টানা শ্যুটিং শিডিউল আছে তাঁর। সদ্যই অংশুমান প্রত্যুষের এসওএস কলকাতার শ্যুটিং শেষ করেছেন নুসরত জাহান। এর মাঝেই নতুন প্রোজেক্টের কাজে হাত দিতে চলেছেন এই তারকা সাংসদ। প্রথমবার পরিচালক সায়ন্তন ঘোষালের ছবিতে দেখা যাবে নুসরতকে। সাগরদ্বীপে যকের ধন খ্যাত পরিচালকের নতুন ছবি স্বস্তিক সংকেত,এই ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে। দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হতে চলেছে স্বস্তিক সংকেত। এই প্রথম রুপোলি পর্দায় গৌরব-নুসরত জুটিকে দেখা যাবে। এর আগে সায়ন্তন ঘোষালের সাগরদ্বীপে যকের ধন ছবিতে অভিনয় করেছেন গৌরব।

অন্য দিকে,  অক্টোবরের প্রথম সপ্তাহেই ‘বাজি’ ছবির জন্য লন্ডন পাড়ি দিচ্ছেন মিমি চক্রবর্তী। এই ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে তাঁকে।তারপর দুজনেই বেশ কিছুদিন থাকবেন লন্ডনে। কানাঘুষো শোনা যাচ্ছে যে দুজনেই শ্যুটিং এর কাজ মিটিয়ে ইতিমধ্যেই প্ল্যান করেছেন এক সঙ্গে চুটিয়ে বন্ধুত্ব উপভোগ করবেন বলে! লা যায় না হতেও পারে বিগ বেন বা লন্ডন ব্রিজের ধারে কোনও একদিন ধরা দিতেও পারেন মিমি নুসরত।

আরও পড়ুন: Happy birthday Mouni Roy: জন্মদিনে ফিরে দেখা ভাইরাল হওয়া কিছু ছবি…

লন্ডনে যাওয়ার আগে নুসরতও পুজোর বিশেষ শুট সারলেন বন্ধু সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest