অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে পেতে চাইছেন নুসরত, পাহাড়ের কোলে নিঃসঙ্গ নিখিল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেশ কয়েকদিন ধরেই নুসরত জাহানকে নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। নিখিল জৈনের সঙ্গে কি নুসরতের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে? এমনই গুঞ্জন শুরু হয়েছে টলি টাউনে। নুসরত, নিখিলের (Nikhil Jian) সম্পর্কের মাঝে হাজির হয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত।

যার জেরেই ওই দম্পতির মাঝে টানাপোড়েন শুরু হয়েছে। এমনই মন্তব্য করতে শুরু করেছেন অনেকে। তবে এসবের মধ্য়ে নুসরত, নিখিল এবং যশের ইনস্টাগ্রামে নজর রয়েছে নেট জনতার। কে কখন কী ধরনের স্টেটাস শেয়ার করছেন, তা নিয়ে টলিউডে জোর জল্পনাও শুরু হচ্ছে বিভিন্ন সময়ে।

আরও পড়ুন: পরম শ্রদ্ধার্ঘ্য! সৌমিত্রর জন্মদিনে মুক্তি পেল বায়োপিক ‘অভিযান’-এর টিজার

এসবের মধ্যেই এবার নুসরত (Nusrat Jahan) শেয়ার করলেন এক্কেবারে অন্য রকমের স্টেটাস। চাঁদের মতো দেখতে একটি আলো হাতে নিয়ে ছবি দিয়ে নুসরত লিখেছেন, ‘যদি চাঁদ পেতে চাও, তবে রাতকে ভয় পেয়ো না’। এই চাঁদ কি? বা কে? অন্ধকারের কথাই বা বললেন কেন তিনি? নুসরতের জীবনের কোন ক্ষেত্রের উচ্চাশা! রাজনীতি, অভিনয় জীবন না কি ব্যাক্তিগত সম্পর্ক। চাঁদ পেতে চেয়ে কী চাইছেন নুসরত? তার অপেক্ষায় নেটাগরিকেরা।

অন্যদিকে, স্ত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মাঝে পাহাড়ের কোলে নিখিল জৈন। একাই সরফনামায় বেরিয়ে পড়েছেন তিনি।গন্তব্য হিমাচল প্রদেশ। পাহাড়ের কোলে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন নিখিল জৈন। জানিয়েছেন, ‘জীবনের প্রত্যেকটা মুহূর্ত আলাদা। চুম্বন, সূর্যাস্ত, নাচ, প্রতিশ্রুতি, আজীবন একটা মুহূর্তেই ধরা থাকে। একই ভাবে পুনঃরাবৃত্তি ঘটে না’।

আরও পড়ুন: প্রথম ফ্যামিলি ভ্যাকেশনে ইউভান, সপরিবারে ছুটির মেজাজে রাজ-শুভশ্রী,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest