নিখিলহীন জন্মদিন কাটালেন নুসরত, ইনস্টায় একে অপরকে করলেন আনফলো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৮ জানুয়ারি ছিল তাঁর জন্মদিন। টলিউডের নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে ছুটি কাটিয়ে শহরে ফিরে তিনি এখন খবরের শিরোনামে। তিনি সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।

কেমন কাটল তাঁর জন্মদিন? ৭ জানুয়ারি রাতেই নিকটজন আর বন্ধুদের সঙ্গে কেক কেটে পার্টি করেছেন নায়িকা। কিন্তু অন্যান্য বারের মতো সোশ্যাল মিডিয়ায় সেই পার্টির ছবি নেই! সম্ভবত ইদানীং ছবি-টবি শেয়ার করা থেকে খানিক দূরেই থাকছেন নুসরত। তবে নুসরতের স্বামী নিখিল পার্টিতে উপস্থিত ছিলেন না। সূত্রের খবর, নুসরতের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন বন্ধু যশ দাশগুপ্ত।

গাড় নীল স্কার্ট, আকাশি রঙের জ্যাকেট এবং খোলা চুলে জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। নুসরত ও যশের ফ্যানপেজে উঠে এসেছে অভিনেত্রীর জন্মদিন সেলিব্রেশনের ছবি ও ভিডিয়ো। যেখানে একাধিক কেক কেটে জন্মদিন পালন করতে দেখা যাচ্ছে নুসরতকে।

আরও পড়ুন: ওয়েবে পা রাখলেন ঋতুপর্ণা, সঙ্গী চন্দন রায় সান্যাল, শুরু ‘সল্ট’-এর শুটিং

শুক্রবার দিনভর নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার বন্ধুরা। তালিকায় নাম রয়েছে যশ দাশগুপ্তের, তবে না শুভেচ্ছা বার্তা আসেনি নিখিলের তরফে। এরপর শনিবার সকালেই ইনস্টাগ্রামে চোখ রাখতে দুজনের দূরত্বের কাহিনিটা আরও স্পষ্ট হল। জানা গেল ইনস্টাগ্রাম আর একে অপরকে ফলো করেন না নিখিল-নুসরত। নিখিলের ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়াকে যদিও এখনও ফলো করছেন নুসরত। এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসার নায়িকা। অন্যদিকে নুসরত-নিখিলের জুটির ফ্যানপেজ ও নুসরতের একটি ফ্যানপেজকে এখনও ফলো করছেন নিখিল, তবে নুসরত জাহানকে নয়।

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসের কাছে অবশেষে মুখ খুলেছে নুসরত। তিনি জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’।

সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাত্কারে নুসরত নিজের মুখে জানিয়েছেন ব্যক্তিগত কারণে এখন আর এক ছাদের তলাতেও থাকছেন না তাঁরা। আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা বালিগঞ্জে বাপের বাড়ি। তবে সমস্যার সূত্রপাত আজ থেকে নয়। গত বছর নিখিলের জন্মদিনের পরের দিনই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরতকে। বলা হয়েছিল, ফুড পয়জনিং হয়েছিল তাঁর। কিন্তু কান পাতলে শোনা যায়, ঘুমের ওষুধ খেয়েছিলেন নুসরত। কারণ নিখিল জড়িয়েছেন অন্য সম্পর্কে। সেই দূরত্ব যে ক্রমশ বাড়ছে তা বেশ স্পষ্ট হচ্ছে ধীরে ধীরে।

আরও পড়ুন: ছড়ালো রহস্যের মায়াজাল! দেখুন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রথম ছবি ‘ম্যাজিক- এর ট্রেলার …

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest