মরুভূমির বুকে যশ-নুসরতের দিনযাপন, গেলেন আজমীর শরীফ মাজারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চারিদিকে ধূ ধূ করছে বালি… হুড খোলা চড়়ে মরুভূমি চষে বেড়াচ্ছেন অভিনেত্রী,সাংসদ নুসরত জাহান। পরনে ডেনিম আর লেদার জ্যাকেট, চোখে রোদচশমা- চুল বাঁধা রয়েছে। মঙ্গলবার এই লুকেই সামনে ধরা দিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নায়িকা ছবির লোকেশন হিসাবে যোগ করেছেন ‘সুন্দর জায়গা’, তবে সেটি কোথায় তা অবশ্য কিছু লেখেননি। তবে নেটিজেনদের বুঝে নিতে অসুবিধা হয়নি রাজস্থানে রয়েছেন নুসরত জাহান।তবে কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নুসরত, তা অবশ্য স্পষ্ট নয়। কারণ নায়িকা সেই নিয়ে কিছুই লেখেননি।

অন্যদিকে, শুধু নুসরতই নন মরুভূমিতে ছুটির মেজাজে দেখা মিলেছে যশ দাশগুপ্তেরও। রোড ট্রিপে বেরিয়েছেন যশ, সে কথা বলছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। এর পরেই শুরু হয়েছে অন্য গুঞ্জন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

দুজনের কেউ বেড়াতে যাওয়ার খবর নিশ্চিত না করলেও আজমীর শরীফের দরগায় দুজনের দেখা মিলেছে। এই জুটির ফ্যানপেজ থেকে তাঁদের আজমের দর্শনের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে। হযরত খাজা মইনুদ্দিন চিশতির দরগায় চাদর দিতে পৌঁছেছিলেন নুসরত।  এদিন সাদা কুর্তায় পাওয়া গেল বসিরহাটের সাংসদকে। মাথা ঢাকা ছিল বাঁধনি ওড়নায়। অন্যদিকে নুসরতের সঙ্গে হাজির যশের দেখা মিলল ডেনিম, ধূসর টি-শার্ট ও সাদা জ্যাকেটে। প্রথা মেনে মাথায় ফেজ টুপি পরেছিলেন যশ। দু’জনের গলাতে দেখা গিয়েছে লাল মালা।

আরও পড়ুন: পরনে সূর্যমুখী বিকিনি! নতুন বছরের শুরুতেই Hot অবতারে অনন্যা পান্ডে

স্থানীয় মিডিয়ায় খোঁজ নিয়ে জানা গেল, গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) আজমির শরিফ দরগায় পৌঁছেছিলেন যশ-নুসরত। নুসরতের পরিচিতি গোটা দেশ জুড়ে, তৃণমূলের এই গ্ল্যামারাস সাংসদকে চিনে নিতে অসুবিধা হয়নি স্থানীয় সাংবাদিকদের। তাঁদের মুখোমুখি হয়ে নুসরত জানান, ছোট থেকেই (খাজা) বাবার আর্শীবাদ নিতে তিনি প্রতি বছর এখানে আসেন। বাবার আর্শীবাদেই তাঁর জীবন চলছে।

সোশ্যাল মিডিয়াতেও নেটাগরিকদের নজর এড়িয়ে যায়নি নায়ক-নায়িকার ‘পিডিএ’। গত ১৯ ডিসেম্বর নুসরতের একটি ভিডিয়োতে ‘ইঙ্গিতপূর্ণ’ কমেন্ট করেছেন যশ। আমেরিকান গায়িকা রেচেল প্লাটেনের ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ গানের দু’টি লাইন উদ্ধৃত করে নুসরতকে বুঝিয়ে দেন, সব পরিস্থিতিতেই নায়ককে পাশে পাবেন নায়িকা। চুপ করে থাকতে পারেননি নুসরতও। সেই একই গানের একটি লাইনের মাধ্যমে উত্তর দিয়েছেন নুসরত। যার সারমর্ম, ‘স্বর্গের ঠিকানা তুমি যদি না খুঁজে পাও, তোমার সঙ্গে নরকে যেতেও রাজি’। তাঁদের এই কমেন্ট-কমেন্ট খেলায় অন্য গন্ধ খুঁজে পাচ্ছেন নুসরতের ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী। জুড়িকে প্রশ্ন করেছেন, দু’জনের মধ্যে এমন রসায়ন কী ভাবে তৈরি হল? প্রত্যুত্তরে যশ লিখেছেন, তিনি এবং নুসরত আসলে ‘ম্যাচ মেড ইন হেল’।

আশ্চর্যজনকভাবে নুসরতের সোশ্যাল মিডিয়া প্রায় সাত মাস ধরে নিখিল-হীন। অন্যদিকে নভেম্বরে দিওয়ালি উদযাপনের পর নিখিলের পোস্ট থেকেও গায়েব নুসরত। এই নিয়ে অবশ্য যশ-নুসরতের কেউই মুখ খোলেনি। নিজের ব্যক্তিগত জীবনকে হামেশাই লাইমলাইট থেকে দূরে রাখেন যশ, অন্যদিকে নিখিল-নুসরতের সুখী গৃহকোণে এখনও ফাটল ধরেনি তেমনই খবর ঘনিষ্ঠমহল সূত্রে।

 

আরও পড়ুন: Happy Birthday Deepika: ছিলেন জাতীয় স্তরের খেলোয়াড়, অভিনয়ের জন্য ছেড়েছিলেন ব্যাডমিন্টন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest