Site icon The News Nest

‘দেরি হলেও খুব দেরি হয়নি’, যশের সঙ্গে টিকার প্রথম ডোজ নেয়ার পর বার্তা নুসরতের

YASH 1

‘দেরি হয়েছে ঠিকই। কিন্তু খুব দেরি হয়নি।’ করোনার ভ্যাকসিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঠিক এমনটাই লিখলেন অভিনেত্রী তথা সাংসদ তথা নতুন মা নুসরত জাহান। শনিবার কলকাতা পুরসভায় গিয়েছিলেন তিনি। সঙ্গী ছিলেন অভিনেতা যশ।

আরও পড়ুন: ঋতাভরীই কি ‘পরমসুন্দরী’? সাম্প্রতিক পোস্ট দেখে কৌতূহল নেটিজেনদের

নুসরত একাই নন। এ দিন করোনা ভ্যাকসিন নিলেন যশও। সোশ্যাল ওয়ালে ভ্যাকসিন নেওয়ার ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘শরীরে অ্যান্টিবডি নিচ্ছি।’

সূত্রের খবর, এ দিন প্রথমে মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা যায় তাঁদের দুজনকে। এর পরেই পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় তাঁদের। সেখানেও দীর্ঘক্ষণ কথাবার্তা হয়। অন্যদিকে সংবাদমাধ্যমের তরফে যশ ও নুসরতকে আসার কারণ জানতে চাওয়া হলে যশ জানান, করোনার টিকা সংক্রান্ত কিছু জিজ্ঞাসাবাদের জন্যই এসেছেন তাঁরা।

শোনা যাচ্ছে, কিছু দিন পরেই বিদেশে যাত্রার কথা রয়েছে যশের। তাই কোভিডের টিকার দ্বিতীয় ডোজ তিনি নির্ধারিত সময়ের খানিক আগেই নিতে পারবেন কি না সে বিষয়ে পুরসভার স্বাস্থ্য বিভাগের আধিকারিকদের কাছে এ দিন জানতে চান অভিনেতা। যদিও পুরসভা পক্ষ থেকে জানান হয়, ৮৪ দিন না হলে কোনওভাবেই ভ্যাকসিন দেওয়া যাবে না, তবে যেহেতু তিনি বিদেশে যাবেন তাই ২৮ দিনের মাথায় ভ্যাকসিন নিলেও নিতে পারেন। সে ক্ষেত্রে কী কী প্রক্রিয়া রয়েছে সে বিষয়েও যশের সঙ্গে আধিকারিকদের কথা হয়েছে বলে জানা যাচ্ছে।

কিছুদিন আগেই মা হয়েছেন নুসরত। ছেলে ঈশানের জন্মের শংসাপত্র সংক্রান্ত আলোচনা করতে এ দিন নুসরত পুরসভায় গিয়েছিলেন বলে প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল। একই সঙ্গে ভ্যাকসিনও নিলেন দুই শিল্পী।

এদিন  সংবাদ মাধ্যমের সঙ্গে বিশেষ কোনও কথা বলেননি তাঁরা।  উল্লেখ্য, ২৬ আগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে (Kolkata Hospital) ছেলের জন্ম দেন নুসরত। সম্ভবত এতদিন অন্তঃসত্ত্বা হওয়ার কারণে তিনি টিকা নিতে পারেননি। শনিবার তা নিয়ে নিলেন। তাও আবার যশের সঙ্গে।

আরও পড়ুন: Mahalaya 2021: ‘মহামায়া’ রূপে ধরা দিলেন শুভশ্রী, টিজারে শোরগোল নেটপাড়ায়

Exit mobile version